১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখায় ভোক্তা অধিকার আইনে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/fine-four.jpg

বড়লেখা উপজেলার বড়কলাগাঁও বাজার, রমজানগঞ্জ বাজার, মাধবকুন্ড রোড, মাধবকুন্ডসহ বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ৮ হাজার ৫’শত টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার ১৮ জুন ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিনের নেতৃত্বে অভিযানে সহযোগিতা করেন মাধবকুন্ড টুরিস্ট পুলিশ ফোর্স।

অভিযানকালে বড়কলাগাঁও বাজারে অবস্থিত আহম্মদ ফার্মেসীকে ৩ হাজার টাকা, রমজানগঞ্জ বাজারে অবস্থিত মেসার্স সেবা ফার্মেসীকে ৩ হাজার টাকা, মাধবকুন্ড রোডে অবস্থিত রুহেল এন্ড সামিরা ভেরাইটিজ ষ্টোরকে ১ হাজার টাকা , মাধবকুন্ডতে অবস্থিত ঢাকা বিরানী হাউজ এন্ড রেষ্টুরেন্টকে ১ হাজার ৫’শত টাকাসহ মোট ৮ হাজার ৫ শত টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন উক্ত অভিযানে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় করা, যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে লাইসেন্স না নেওয়া, পঁচা বাসি খাদ্য বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করা হয়।

A+ A-

সর্বশেষ সংবাদ

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

দিনাজপুর মেডিকেল কলেজে সুযোগ পেয়েছে বিয়ানীবাজারের নুসরাত

বিয়ানীবাজারে জাতীয় স্যানিটেশন ও বিশ্ব হাতধোয়া দিবস পালিত

ঘোষণাঃ

Translate »