১৬ই অক্টোবর, ২০১৯ ইং | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে ইভটিজিংয়ের অপরাধে বখাটের কারাদণ্ড

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/evteaser.jpg

বিয়ানীবাজারে ইভটিজিংয়ের অপরাধে এক বখাটের ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্ত বখাটে জুম্মান আহমদ (১৮) উপজেলার লাউতা ইউনিয়নের হিজলুরটুক গ্রামের প্রবাসী লুকুছ আহমদের পুত্র। বখাটে জুম্মান পেশায় একজন সিএনজি চালক।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে স্থানীয় গজারাই সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে পুলিশ ও গ্রামবাসীর যৌথ প্রচেষ্টায় তাকে আটক করা হয়। স্থানীয় বাহাদুরপুর রহমানীয়া দাখিল মাদ্রাসার ছাত্রীদের সাথে ইভটিজিং করার দায়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী আরিফুর রহমান ১৮৬০ সালের দণ্ডবিধি ৫০৯ ধারায় তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘অপরাধ প্রমাণিত হওয়ায় জুম্মানকে ৫০৯ ধারা মোতাবেক ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। আসুন আমরা সবাই মিলে ইভটিজিং এর বিরুদ্ধে রুখে দাড়াই। এধরনের অভিযোগ পেলে ইভটিজিং প্রতিরোধ করতে এবং ইভটিজিংকারীদের বিচারের আওতায় তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা নেব। আমরা চাই উপজেলায় আর কখনো এ ধরণের ঘটনা ঘটবে না। এ ব্যাপারে পরিবার থেকেই উপযুক্ত শিক্ষা দিতে হবে, পরিবর্তন করতে হবে নেতিবাচক মানসিকতা।

A+ A-

সর্বশেষ সংবাদ

ক্লোজড সার্কিট ক্যামেরার আওতায় আসলো খলিল চৌধুরী এবি নিকেতনের প্রাথমিক শাখা

প্রেমের টানে ভারতীয় নারী সিলেটে, বাংলাদেশি নাগরিক অপহৃত

অস্ট্রেলিয়ার সড়কে গেল বাংলাদেশির প্রাণ

বড়লেখায় রাতের আঁধারে সড়কের নাম ফলক ভাংচুর!

শিল্পী সমিতিতে শিল্পীদের প্রবেশ নিষেধ!

দিনাজপুর মেডিকেল কলেজে সুযোগ পেয়েছে বিয়ানীবাজারের নুসরাত

ঘোষণাঃ

Translate »