২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

কেন্দ্রীয় নেতার বাড়িতে পুলিশের অভিযান, বিয়ানীবাজার জামায়াতের নিন্দা

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/ni-1200x630.jpg

জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিনের বাড়িতে বিয়ানীবাজার থানা পুলিশ অভিযান চালিয়েছে। ৮জুন সন্ধ্যায় তাকে গ্রেফতার করতে পুলিশ উপজেলার মুড়িয়া ইউনিয়নের সারপার এলাকার এ অভিযান চালায়। পুলিশের এ অভিযানের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিয়ানীবাজার উপজেলা ও পৌর জামায়াত। রবিবার (৯ জুন) গনমধ্যামে উপজেলা জামায়াতের প্রচার সম্পাদক মাও. আব্দুল হামিদ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রেস বিজ্ঞপ্তিটি প্রেরণ করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঈদুল ফিতর উপলক্ষে বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের সারপার এলাকাস্থ নিজ বাড়িতে আসেন কেন্দ্রীয় জামায়াত নেতা সেলিম উদ্দিন। অসুস্থ মাকে দেখতে তিনি বাড়িতে আসলে শনিবার (৮ জুন) সন্ধ্যা ৭টায় বিয়ানীবাজার থানা পুলিশ অভিযান চালায়। এসময় তার বাড়িতে অবস্থানরত আত্মীয়-স্বজন ও পরিবারের সদস্যদের মধ্যে ঈদের আনন্দ আতংকে রূপ নেয়। পুলিশী এ অভিযানে নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে প্রতিবাদ জানান- বিয়ানীবাজার উপজেলা জামায়াতের আমীর মাওলানা ফয়জুল ইসলাম, পৌর জামায়াতের আমীর মাওলানা মোস্তফা উদ্দিন, উপজেলা জামায়াতের সেক্রেটারি ফরিদ আল মামুনসহ নেতৃবৃন্দ। বিবৃতিতে বিয়ানীবাজারের রাজনৈতিক পরিবেশ শান্ত এবং সহাবস্থানমূলক। অতএব পুলিশের অতি উৎসাহী ভূমিকা অনাকাঙ্ক্ষিত, অনঃঅভিপ্রেত এবং দুঃখজনক। তাই এরকম কর্মকান্ড থেকে পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলকে বিরত থাকার আহবান জানান জামায়াত নেতৃবৃন্দ।

A+ A-

সর্বশেষ সংবাদ

মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ফ্রান্স’র আহবায়ক কমিটির সভা

নিদনপুর বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন কনজারভেটিভ ফ্রেন্ডস অফ বাংলাদেশের চেয়ারম্যান মেহফুজ আহমেদ

চেয়ারম্যান-মেম্বারের শিক্ষাগত যোগ্যতা নির্ধারণ ‘গুজব’

Abu Dhabi T10 league adds Bangladesh flavour

বিয়ানীবাজারে প্রেরণা যুবচক্রের ২য় বর্ষপুর্তি ও নতুন কমিটির অভিষেক সম্পন্ন

বিয়ানীবাজারের এ সপ্তাহের বাজারদর- ফের বেড়েছে পেঁয়াজের দাম

ঘোষণাঃ

Translate »