২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আব্দুল মতলিব অসুস্থ, রোগমুক্তি ও দোয়া কামনা

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/motlib.jpg

বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি মোল্লাপুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান মোঃ আব্দুল মতলিব গুরুতর অসুস্থ। তিনি হার্ট-কিডনি, রক্তশূন্যতাসহ নানান জটিল রোগে ভুগছেন। বর্তমানে তিনি সিলেটের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিনের তত্ত্বাবধানে সিলেটের মাউন্ট এডোরা হসপিটালের ৬০৫ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। উন্নত চিকিৎসার জন্য শীঘ্রই তার ঢাকায় যাওয়ার কথা রয়েছে।

আব্দুল মতলিবের আশু রোগমুক্তি কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের প্রতি দোয়া কামনা করেছেন তার একমাত্র পুত্র আলী আহমদ শিপলু।

বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক মোঃ আব্দুল মতলিব দীর্ঘ তিন দশকেরও বেশি সময় ধরে রাজনীতির পাশাপাশি বিভিন্ন শিক্ষা, সামাজিক-সাংস্কৃতিক, ধর্মীয় প্রতিষ্ঠানসহ সেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি একাধারে দীর্ঘ ৯ বছর অত্যন্ত যোগ্যতা ও দক্ষতার সঙ্গে মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। এছাড়া একাধিকবার বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি ও আহবায়ক হিসেবে সফলতার সঙ্গে রাজনীতি করেছেন। পাশাপাশি আলোকিত বিদ্যাপীঠ জলঢুপ উচ্চ বিদ্যালয়, পাতন আব্দুল্লাপুর বালিকা উচ্চ বিদ্যালয়, আব্দুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আব্দুল্লাপুর জামে মসজিদের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি আব্দুল্লাপুর গ্রাম উন্নয়ন কমিটির সভাপতিসহ নানান প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন।

বিয়ানীবাজারের কলেজ রোড পয়েন্টে অবস্থিত ঐতিহ্যবাহী ঔষধ ব্যবসায়ী প্রতিষ্ঠান মেসার্স জহুরা ফার্মেসীর কর্ণধার পরিচ্ছন্ন রাজনীতিক মোঃ আব্দুল মতলিবের বাড়ি উপজেলার মোল্লাপুর ইউনিয়নাধীন আব্দুল্লাপুর গ্রামে। তিনি বিশিষ্ট রাজনীতিবিদ ও শিল্পপতি, কেন্দ্রীয় বিএনপির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক প্রয়াত আলহাজ্ব কমর উদ্দিনের ছোট ভাই।

এদিকে তাঁর আশু রোগমুক্তি ও দ্রুত সুস্থতা কামনা করেছেন সিলেট জেলা বিএনপির সহসভাপতি ও জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, আব্দুল্লাপুর গ্রাম উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মোঃ বদরুল হোসেন,
বিয়ানীবাজার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সম্পাদক শাবুল আহমেদ, উপজেলা যুবদল সভাপতি হাজী জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক দৌলা হোসেন সুবাস প্রমুখ।

A+ A-

সর্বশেষ সংবাদ

মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ফ্রান্স’র আহবায়ক কমিটির সভা

নিদনপুর বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন কনজারভেটিভ ফ্রেন্ডস অফ বাংলাদেশের চেয়ারম্যান মেহফুজ আহমেদ

চেয়ারম্যান-মেম্বারের শিক্ষাগত যোগ্যতা নির্ধারণ ‘গুজব’

Abu Dhabi T10 league adds Bangladesh flavour

বিয়ানীবাজারে প্রেরণা যুবচক্রের ২য় বর্ষপুর্তি ও নতুন কমিটির অভিষেক সম্পন্ন

বিয়ানীবাজারের এ সপ্তাহের বাজারদর- ফের বেড়েছে পেঁয়াজের দাম

ঘোষণাঃ

Translate »