২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে প্রতিবন্ধী ও অসহায়দের মধ্যে মিলিয়ন ডলার স্মাইল’র উদ্যোগে খাদ্য সামগ্রি বিতরণ

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/06/million-dollar-smile.jpg

‘মানুষের জন্য মানুষ, জীবনের জন্য জীবন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিয়ানীবাজারে প্রতিবন্ধী, পঙ্গু ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রি  বিতরণ করা হয়েছে। আজ রবিবার (২রা জুন) বেলা ৩টায় পৌরশহরের আজির মার্কেটের সম্মুখে যুক্তরাষ্ট্রভিত্তিক বাংলাদেশিদের দাতব্য সংগঠন মিলিয়ন ডলার স্মাইল’র উদ্যোগে ১৫০জন প্রতিবন্ধী, পঙ্গু ও অসহায় মানুষদের মধ্যে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন এআর আনিস, আসাদুজ্জামান মিশু, মকবুল হোসেন, ফয়ছল আহমদ অপু প্রমুখ।

এদিকে, এর আগে বাংলাদেশে অবস্থানকালে যুক্তরাষ্ট্র প্রবাসী মুর্শেদ আহমদ তার নিজের প্রতিষ্ঠিত চ্যারিটি সংগঠন ‘মিলিয়ন ডলার স্মাইল’র বিভিন্ন অগ্রগতিমূলক কার্যক্রম পরিদর্শন ও কার্যক্রমের পরিধি সম্প্রসারনে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছেন। মূলত মিলিয়ন ডলার স্মাইল অর্গানাইজেশন সমাজের পঙ্গু-প্রতিবন্ধি ও অসহায়- দুঃস্থদের সহায়তা প্রদানে দীর্ঘদিন থেকে কাজ করছে। এছাড়াও মুসলমানদের দুটি প্রধান ধর্মীয় অনুষ্ঠান ঈদকে সামনে রেখেও প্রতিবন্ধি ও অসহায় পথশিশুদের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করে এ সংস্থাটি।

মিলিয়ন দলার স্মাইল’র প্রতিষ্ঠাতা মুর্শেদ আহমদ জানান, সমাজের অসহায়-দুঃস্থ ও প্রতিবন্ধীরা আমাদের কাছ থেকে এমন সহায়তা পেয়ে তাদের মুখে হাসি ফুটে উঠে। বিয়ানীবাজারসহ দেশে-বিদেশে অবস্থানরত সকল বিত্তবানদের উচিত তাদের পাশে এসে দাঁড়ানো। ভবিষ্যতেও মিলিয়ন ডলার স্মাইলের এমন সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও এ অঞ্চলের সমাজের অসহায় পঙ্গু-প্রতিবন্ধীদের কৃত্রিম অঙ্গ সংযোজনেও সহায়তা করার জন্য পরিকল্পনা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।

A+ A-

সর্বশেষ সংবাদ

মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ফ্রান্স’র আহবায়ক কমিটির সভা

নিদনপুর বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন কনজারভেটিভ ফ্রেন্ডস অফ বাংলাদেশের চেয়ারম্যান মেহফুজ আহমেদ

চেয়ারম্যান-মেম্বারের শিক্ষাগত যোগ্যতা নির্ধারণ ‘গুজব’

Abu Dhabi T10 league adds Bangladesh flavour

বিয়ানীবাজারে প্রেরণা যুবচক্রের ২য় বর্ষপুর্তি ও নতুন কমিটির অভিষেক সম্পন্ন

বিয়ানীবাজারের এ সপ্তাহের বাজারদর- ফের বেড়েছে পেঁয়াজের দাম

ঘোষণাঃ

Translate »