২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব সম্পন্ন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/05/v.jpg

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ‘এসো নিজের প্রতিভা বিকশিত করি, অন্যকেও উৎসাহিত করি’- এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে বিয়ানীবাজারের মাথিউরা ইউনিয়নের শিক্ষা ও সাংস্কৃতিক সংগঠন ভয়েস অব নালবহর’র উদ্যোগে আয়োজিত আন্তঃগ্রাম ক্বিরাত, হামদ-নাত ও ইসলামী বক্তব্য প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নালবহর উচ্চ বিদ্যালয়ে চূড়ান্ত পর্বের এ বাছাই অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজসেবী ও স্থানীয় মুরব্বী আলহাজ্ব ছমির উদ্দিন মানিক মিয়া’র সভাপতিত্বে প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নালবহর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শাহাব উদ্দিন মৌলা, মাথিউরা ইউনিয়নের পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ জাহেদ হোসেন, মাথিউরা ইউনিয়ন যুবলীগ নেতা বাবুল আহমদ, অভিভাবক সদস্য মোস্তাক আহমেদ, জবরুল আলম।

এসময় উপস্থিত ছিলেন ভয়েস অব নালবহর’র আহ্বায়ক আরিফ মোহাম্মদ ইফতেখার, সদস্য সচিব হাসান আহমদ, সাইদুল ইসলাম ফাহাদ, সাইদুল আলম, সাহেদ আহমদ, ইসমাইল হোসেন রাহাত, আশরাফুল হক শাকিল, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

চূড়ান্ত পর্বের বাছাই শেষে প্রতিযোগিতায় তিন বিভাগে পৃথক পৃথকভাবে স্থানীয় এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ১২ জন শিক্ষার্থী বিজয়ী হয়েছে। এর মধ্যে প্রাথমিক বিভাগে ১৮ জন প্রতিযোগির মধ্যে ক্বিরাত বিভাগে সেরা ৩ জন এবং হামদ-নাত বিভাগে ৩ জন প্রতিযোগি বিজয়ী হয়েছেন। মাধ্যমিক বিভাগে ২৫ জন প্রতিযোগির মধ্যে ক্বিরাত বিভাগে সেরা ৩ জন এবং হামদ-নাত বিভাগে ৩ জন প্রতিযোগি বিজয়ী হয়েছেন।

প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বিচারকের ভূমিকা পালন করেন হাফিজ জুহায়ের আহমদ, হাফিজ আব্দুল্লাহ, হাফিজ হোসেন আহমদ ও ক্বারী রুহুল আমিন।

আগামী ৩০ মে এ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এদিন প্রতিযোগিতার তিন বিভাগে পৃথক পৃথকভাবে ৩ জন করে নির্বাচিত ৯ জনকে বিজয়ী পুরষ্কার প্রদান করা হবে।

 

A+ A-

সর্বশেষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় আহত মাওলানা শিহাব উদ্দিন আলীপুরী

১০৯ থেকে খবর পেয়ে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও

বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- সিলেট জেলা চ্যাম্পিয়ন গোলাপগঞ্জ

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়- ফটকের সামনেই ময়লার ভাগাড়

গোলাপগঞ্জে বিয়ের অনুষ্ঠানে গিয়ে মোটরসাইকেল হারালেন বিয়ানীবাজারের জুবায়ের

বিয়ানীবাজারে তুচ্ছ ঘটনায় ছুরিকাহত ৩জনকে সিলেট প্রেরণ

ঘোষণাঃ

Translate »