২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

শেওলা ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের সমর্থনে গণসংযোগ ও উঠান বৈঠক

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/she.jpg

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শামীম আহমদ’র মোটরসাইকেল প্রতীকের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১১ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার শেওলা ইউনিয়নের দক্ষিণভাগ, বালিঙ্গাবাজার, শালেশ্বর, দিঘলবাগ, শেওলা বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

মোটরসাইকেল প্রতীকের পক্ষে উঠান বৈঠক ও গণসংযোগকালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শামীম আহমদ বলেন, বিয়ানীবাজার উপজেলাবাসী এখন পরিবর্তন চায়। আর এ পরিবর্তন হবে ১৮ মার্চ বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনের মধ্য দিয়ে। বিয়ানীবাজার উপজেলাবাসীর শান্তি প্রতিষ্ঠায় যা যা করণীয় তাই করবো। আমি নির্বাচিত হলে এ উপজেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করবো। সিলেটের ঐতিহ্যবাহী বিয়ানীবাজার উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসেবে গড়তে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আপনাদের সমর্থন ও সহযোগিতা পেলে আমার বিজয় কেউ ঠেকাতে পারবে না ইনশাআল্লাহ।

এসময় মোটরসাইকেল প্রতীকের কর্মী-সমর্থকরাসহ শেওলা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহন করেন। পরে কর্মী-সমর্থকদের সাথে নিয়ে শেওলা ইউনিয়নের দক্ষিণভাগ, বালিঙ্গাবাজার, শালেশ্বর, দিঘলবাগ, শেওলা বাজারসহ বিভিন্ন ওয়ার্ডে মোটরসাইকেলের সমর্থনে গণসংযোগ করেন শামীম আহমদ।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ইউএনওকে বিদায়ী সংবর্ধনা দিলো পল্লীবাউল লোক সংগীতালয়

বিয়ানীবাজারের শহীদটিলা-কাজিরবাজার রাস্তার বেহাল দশা, চরম জনদুর্ভোগ

সড়ক দুর্ঘটনায় আহত মাওলানা শিহাব উদ্দিন আলীপুরী

১০৯ থেকে খবর পেয়ে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও

বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট- সিলেট জেলা চ্যাম্পিয়ন গোলাপগঞ্জ

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়- ফটকের সামনেই ময়লার ভাগাড়

ঘোষণাঃ

Translate »