২১শে নভেম্বর, ২০১৯ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখাকে ভিক্ষুকমুক্ত উপজেলা ঘোষণা- ১৭১ জনকে পুনর্বাসন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/bbn-44-1200x630.jpg

ভিক্ষুক পুনর্বাসনের মাধ্যমে বড়লেখা উপজেলাকে ভিক্ষুকমুক্ত উপজেলা ঘোষণা করা হয়েছে। রোববার দুপুরে প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি এ ঘোষণা দিয়েছেন।

উপজেলা প্রশাসন আয়োজিত এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলার ১০ ইউনিয়ন ও একটি পৌরসভার তালিকাভুক্ত ১৭১ জন ভিক্ষুকসহ জনপ্রতিনিধি ও বিভিন্ন বিভাগের প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। হাঁস-মোরগ, ছাগল ও ভেড়া পালন, ক্ষুদ্র ব্যবসা, ভিজিডি, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন সরকারী কর্মসুচির আওতায় অর্ন্তভুক্তির মাধ্যমে এসব ভিক্ষুকদের পুনর্বাসন করা হয়েছে।

ইউএনও মুহাম্মদ সুহেল মাহমুদের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলামের পরিচালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, বড়লেখা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আ’লীগের সহসভাপতি প্রণয় কুমার দে, উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, সহকারী কমিশনার (ভুমি) শরীফ উদ্দিন, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, এপিপি গোপাল দত্ত, উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন, দক্ষিণ শাহবাজপুর ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন, বর্নি ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন, নিজ বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান ময়নুল হক, পৌর কাউন্সিলার তাজউদ্দিন প্রমূখ।

একই অনুষ্ঠানে হুইপ শাহাব উদ্দিন এমপি প্রধান অতিথি হিসেবে উপজেলার ১২ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তির চেক প্রদান ও কৃষকরের মধ্যে সার ও বীজ বিতরণ করেছেন।

A+ A-

সর্বশেষ সংবাদ

Education centers for pedestrians and working children are set up in Beanibazar

কাল ডিগ্রি ১ম বর্ষের বিভিন্ন কোর্সের পরীক্ষার প্রবেশপত্র বিতরণ

বিয়ানীবাজারে পথশিশু ও শ্রমজীবী শিশুদের জন্য শিক্ষাকেন্দ্র চালু

সিলেটে ২৭৯টি এনড্রয়েড মোবাইল হ্যান্ডসেটসহ গ্রেফতার ৪

বঙ্গববন্ধু সাংস্কৃতিক জোট বিয়ানীবাজার উপজেলা কমিটি গঠন ।। সভাপতি সায়হান সম্পাদক আজাদ

বিকালে মোহনবাগানের হয়ে মাঠে নামছে জলঢুপ স্পোর্টস একাডেমির ফুটবলাররা

ঘোষণাঃ

Translate »