২৩শে জানুয়ারি, ২০২০ ইং | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

সিলেট-ঢাকা রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট চালু

https://beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/us-bangla-flight.jpg

সিলেটবাসীর দীর্ঘ দিনের চাওয়া পূরণে ১২ সেপ্টেম্বর থেকে অতিরিক্ত ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা। সপ্তাহে শনি ও মঙ্গলবার ছাড়া অন্য পাঁচদিন ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করবে। আর রাত ৮টা ৩৫ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

এছাড়া সপ্তাহে প্রতিদিন দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং দুপুর ১টা ৩৫ মিনিটে সিলেট থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। খুব শীঘ্রই ঢাকা-সিলেট-ঢাকা রুটের অতিরিক্ত ফ্লাইটটি সপ্তাহে প্রতিদিন পরিচালনা করার পরিকল্পনা রয়েছে।

আজ ইউএস-বাংলা এয়ারলাইন্স এর ঢাকা-সিলেট রুটের অতিরিক্ত ফ্লাইটটি ঢাকা থেকে ৭৬ জন যাত্রী নিয়ে সিলেটে অবতরন করে। আগত যাত্রীদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট খন্দকার শিপার আহমেদ, আটাব সিলেট জোনের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল ও সেক্রেটারি জিয়াউর রহমান খান রিজওয়ান।

এসময় আরও উপস্থিত ছিলেন হাব সিলেট জোনের সেক্রেটারি জহিরুল কবির চৌধুরী শিরু, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমেদ ও ইউএস-বাংলার জেনারেল ম্যানেজার- পাবলিক রিলেশন মোঃ কামরুল ইসলাম।

যাত্রা শুরুর পর থেকেই বাংলাদেশের অভ্যন্তরীণ প্রত্যেকটি রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে।

A+ A-

সর্বশেষ সংবাদ

আগামী শিক্ষাবর্ষ থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা

সোনালী অতীতকে ৭ উইকেটে হারালো মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাব লাউতা

দুবাগ স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত

দি নিউ জেনারেশন আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি. পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

বিয়ানীবাজার সরকারি কলেজে ইকোনমিকস এসোসিয়েশনের নতুন কার্যকরী কমিটি গঠন

ফতেহপুর ক্রিকেট ক্লাবকে ৭ রানে হারালো সূর্য তরুণ সুপাতলা

ঘোষণাঃ

Translate »