২৩শে জানুয়ারি, ২০২০ ইং | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনা রোধে ঝুঁকিপূর্ণ মোড়ে আয়না স্থাপন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/miror-bd.jpg

বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন সড়কে রয়েছে একাধিক ঝুঁকিপূর্ণ মোড়। একদিক থেকে গাড়ী আসলে দেখা যায়না অন্যদিকের গাড়ী। সে কারণে এসব মোড়ে প্রায়শই ঘটে দুর্ঘটনা। সড়কে দুর্ঘটনা রোধে ঝুঁকিপূর্ণ মোড়ে অত্যাধুনিক আয়না বসানোর উদ্যোগ নিয়েছেন মো. ছানাউল ইসলাম নামের এক প্রবাসী।

তিনি ইংল্যান্ডের রেড় ড্রাইভিং স্কুলের ইন্সট্রাকটর ও বিয়ানীবাজার উপজেলার দাসউরা গ্রামের বাসিন্দা। বাংলাদেশে ‘মিরর বিডি’ নামের একটি সংগঠনের মাধ্যমে তিনি উপজেলার প্রায় অর্ধশতাধিক মোড়ে আয়না স্থাপন করছেন। বুধবার বিয়ানীবাজার উপজেলার চন্দ্ররপুর-বিয়ানীবাজার সড়কের নবাং নামক স্থানে এই আয়না স্থাপনের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। এতে মোড়ের এক পাশ থেকে অন্যপাশের গাড়ি দেখা যাবে আয়নাতেই। এতে কমবে দুর্ঘটনা।

আয়না স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান, বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আব্দুস শুক্কুর, বিয়ানীবাজার উপজেলা নির্বাহী অফিসার আরিফুর রহমান, থানার ওসি অবনী শংকর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘মিরর বিডি’ এর বাংলাদেশের পরিচালক মো. জয়নুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এই উদ্যোগের ফলে রাস্তায় চলাচল করা গাড়ীর চালকরা বেশ উপকৃত হবেন। দুর্ঘটনা কমে আসবে। প্রবাসী ছানাউলের প্রশংসাও করেন অতিথিরা।

A+ A-

সর্বশেষ সংবাদ

আগামী শিক্ষাবর্ষ থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা

সোনালী অতীতকে ৭ উইকেটে হারালো মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাব লাউতা

দুবাগ স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত

দি নিউ জেনারেশন আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি. পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

বিয়ানীবাজার সরকারি কলেজে ইকোনমিকস এসোসিয়েশনের নতুন কার্যকরী কমিটি গঠন

ফতেহপুর ক্রিকেট ক্লাবকে ৭ রানে হারালো সূর্য তরুণ সুপাতলা

ঘোষণাঃ

Translate »