৮ই এপ্রিল, ২০২০ ইং | ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে লাউতা ইউনিয়ন যুবদলের কমিটি অনুমোদন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2018/08/Lauta.jpg

বিয়ানীবাজার উপজেলার ১১নং লাউতা ইউনিয়ন যুবদলের কোন কমিটি না থাকায় ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ একটি নতুন কমিটি অনুমোদন দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল উপজেলা।

রবিবার (২৬ আগস্ট) উপজেলা যুবদলের সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক দৌলা হোসেন সুবাস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এনাম উদ্দিন দিলাল কে সভাপতি ও সামছুল ইসলাম কে সাধারণ সম্পাদক এবং সোহেল আহমদ কে সাংগঠনিক সম্পাদক করে এই কমিটি অনুমোদন করা হয়।

এই কমিটিতে স্থানপ্রাপ্ত অন্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি শাহিন আহমদ, সহ সভাপতি কুদরত আলী, আমিনুল ইসলাম, আছাদ উদ্দিন, কয়েছ আহমদ, সেলিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আইন উদ্দিন, ছরোয়ার হোসেন খান, সহ সাধারন সম্পাদক সেবুল আহমদ, আকমল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, হারুন রশিদ, নুরুল ইসলাম, প্রচার সম্পাদক লাভলু আহমদ, সহ প্রচার সম্পাদক ছাব্বির আহমদ, দপ্তর সম্পাদক আতাউর রহমান আতাই, সহ দপ্তর সম্পাদক রাজন আহমদ, অর্থ সম্পাদক সুজন হাওলাদার, সহ অর্থ সম্পাদকসাজু আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক সবুজ আহমদ, সহ তথ্য ও গবেষনা সম্পাদক শরিফ উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক এনাম উদ্দিন, সহ সাংস্কৃতিক সম্পাদক জিয়া আহমদ, ক্রীড়া সম্পাদক সাব্বির আহমেদ, সহ ক্রীড়া সম্পাদক আবুল হোসেন টিটুসহ আরো ৩২ জন কার্যকরী সদস্য।

A+ A-

সর্বশেষ সংবাদ

করোনাভাইরাসে মৃত ব্যক্তির দাফনের জন্য ২৭জন স্বেচ্ছাসেবীকে প্রশিক্ষণ দিল বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

দেশে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত আরও ৫৪ জন

বিয়ানীবাজারে ব্যারিকেডের মাধ্যমে গ্রামে গ্রামে স্বেচ্ছায় 'লকডাউন'

বৃটেনে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন বিয়ানীবাজারের সন্তান সুলতান

বিয়ানীবাজারের করোনায় মৃত ব্যক্তির দাফন-সৎকারে প্রস্তুত ১০ স্বেচ্ছাসেবী

শায়খে ইমামবাড়ি আল্লামা আব্দুল মোমিন আর নেই

ঘোষণাঃ

Translate »