১১ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

আমিরাতে সৈয়দ মহসিন আলী স্মৃতি সংসদের আলোচনা ও দোয়া মাহফিল

https://beanibazarnews24.com/wp-content/uploads/2018/07/6543.jpg

সৈয়দ মহসিন আলীর জীবদ্দশায় কখনো কারো ক্ষতি করেননি। নিজের পৈতৃক সম্পত্তি বিক্রি করে অসহায় মানুষের সেবা করেছেন। উনি মন্ত্রী থাকা অবস্থায় উনার সম্পদের পরিমাণ কমছিল। সত্যবাদি এ মানুষ তাই মরার পরও জনগণের মনে জায়গা করে নিয়েছেন।

শুক্রবার আরব আমিরাতের শারজাহে সৈয়দ মহসিন আলী স্মৃতি সংসদ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির আলোচনা সভায় এসব বলেছেন বক্তারা।

সংগঠনের সভাপতি ফরহাদ আহমদ ফাহাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেন এবং যুগ্মসম্পাদক নজরুল ইসলাম রুহেল এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ এর সাবেক সভাপতি হাফিজ আব্দুল হক।

প্রধান বক্তা ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ এর সিনিয়র সহসভাপতি গীতিকার আজাদ লালন।

অনুষ্টানের উদ্ভোধন করেন মহসিন আলী স্মৃতি পরিষদ এর প্রধান উপদেষ্টা লোকমান হোসেন আনু। অনুষ্টানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুর রউফ। এ সময় সৈয়দ মহসিন আলীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জুড়ী ওয়েলফেয়ার সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব বদরুল ইসলাম, সাধারণ সম্পাদক এম এ মুকিত সাইদুল, ইউএই ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক মোহাম্মদ আল আমিন, সোহানুর রহমান লিটন ও আজমান আওয়ামীলীগ এর যুগ্ন-সম্পাদক এম এ মুকিত।

আরো বক্তব্য রাখেন লুৎফুর রহমান, দেলোয়ার এইচ খান, সাইদুল ইসলাম চৌধুরী দোলন, ময়নুল আহমদ হুমায়ুন, শামীম আহমদ, মাহবুবুল আলম মধু সহ আরো অনেকে।

অনুষ্ঠানে সৈয়দ মহসিন আলী স্মৃতি সংসদ এর নেতৃবৃন্দের পরিচিতি প্রদান করা হয়।

এ সময় বক্তারা আরো বলেন, মহসিন আরী ছিলেন মাটির মানুষ। মাটির মায়া-মমতা তার কথায় পাওয়া যেতো। তিনি তার কথার মতো জীবনটাকেও সরলভাবে কাটিয়ে গেছেন মানুষের কল্যাণে।

অনুষ্ঠানে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন সৈয়দ মহসিন আলীর সহধর্মিনী মৌলভীবাজার-৩ আসনের এম পি সৈয়দা সায়রা মহসিন, এবং সৈয়দ মহসিন আলীর কনিষ্ট কন্যা মৌলভীবাজার জেলা যুবলীগ নেত্রী সৈয়দা সানজিদা শারমিন।
অনুষ্ঠান শেষ হয় সৈয়দ মহসিন আলীর মাগফেরাত কামনা করে দোয়ার মাধ্যমে। দোয়া পরিচালনা করেন হাফিজ এম এ হক ।

 

A+ A-

সর্বশেষ সংবাদ

জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সম্পাদককে মুড়িয়া আওয়ামী লীগের অভিনন্দন

প্রয়াত শিক্ষকের পরিবারের পাশে বিয়ানীবাজারের প্রাথমিক শিক্ষক সমাজ

সিলেট সিটিতে প্রতিদিন ১০ থেকে ১৫ জন নারী তালাকপ্রাপ্ত হচ্ছেন

সিলেট-চট্টগ্রাম ম্যাচ দিয়ে বঙ্গবন্ধু বিপিএলের মাঠের লড়াই শুরু

বিয়ানীবাজারে গবাদিপশুর চামড়ার পিন্ডরোগ প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে বিয়ানীবাজার পৌর আ. লীগের ফুলেল শুভেচ্ছা

ঘোষণাঃ

Translate »