করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এবং ঝুঁকি কমাতে আগামী ৩১ মে পর্যন্ত বন্ধ থাকবে বিয়ানীবাজার পৌরশহরের প্রধান চার মার্কেট জামান প্লাজা, সাত্তার শপিং কমপ্লেক্স, আল আমিন সুপার মার্কেট ও আজির মার্কেট।

শনিবার (৯ মে) দুপুরে বিয়ানীবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দের এক জরুরী বৈঠকে স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগে করোনাভাইরাসের কারণে স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় গত ২৫ মার্চ থেকে মার্কেট বন্ধ রাখেন ব্যবসায়ীরা।

বৈঠকে উপস্থিত ব্যবসায়ী নেতারা জানান, করোনাভাইরাস সংক্রমণ ও আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় আগামী ৩১ মে পর্যন্ত বিয়ানীবাজার পৌরশহরের প্রধান চার মার্কেট জামান প্লাজা, সাত্তার শপিং কমপ্লেক্স, আল আমিন সুপার মার্কেট ও আজির মার্কেটের কোনো ব্যবসা প্রতিষ্ঠান না খোলার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রসঙ্গত, ঈদকে সামনে রেখে ১০ মে থেকে দোকান-পাট ও শপিংমল খোলার অনুমতি দিয়েছে সরকার। বেশ কয়েকটি শর্ত মেনে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সারা দেশের শপিং মলগুলো খোলা রাখা যাবে। গত ৪ মে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে ছুটি বর্ধিতকরণ আদেশে এ অনুমতির কথা বলা হয়েছে।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-