ঐক্যবদ্ধভাবে বিয়ানীবাজার উপজেলা, পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে কাজ করার আহবান জানান ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন। তিনি বলেন, আগামী ২৫ এপ্রিল পৌরসভা নির্বাচন শেষে বিয়ানীবাজার উপজেলা, সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রলীগের কমিটি গঠন করা হবে। তবে কেন্দ্র ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগ বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের গতিবিদীর উপর লক্ষ্য রাখছে। যারা নৌকার বিপক্ষে কাজ করবেন তাদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, আমাদের কাছে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে, এখানকার ছাত্রলীগের বেশ কিছু নেতাকর্মী নৌকার বিরুদ্ধে কাজ করছেন। তাদের বিরুদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো। জাকির বলেন, উন্নয়নের প্রতীক, মুক্তিযুদ্ধের প্রতীক নৌকার বিরুদ্ধে যাওয়া মানে জন নেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যাওয়া। এ বিষয়টি সবাইকে অনুদাবন করে এখানে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সামসুল হক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এবাদ আহমদের পরিচালনায় শহরের দক্ষিণবাজারে বিশেষ অতিথির বক্তব্যে জাকির এসব কথা বলেন। এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ। তিনি বলেন, দেশের উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই। বিয়ানীবাজার পৌরবাসী দীর্ঘ ১৬ বছর উন্নয়ন বঞ্চিত ছিল। এবার সময় এসেছে, নৌকায় ভোট দিয়ে পৌরবাসী লাঞ্চনা, গঞ্চনার দিতে হবে। বিয়ানীবাজারের মতো এলাকা এতো নোংরা থাকে সেটা না দেখলে কেউ বিশ্বাস করবে না।

পথ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সহসভাপতি ময়নুল ইসলাম, সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক দেলওয়ার হোসেন, দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, আব্বাছ উদ্দিন প্রমুখ।