বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনের আর মাত্র দুইদিন বাকী। এ পৌর নির্বাচন সামনে রেখে প্রতিদ্বন্দ্বি প্রার্থী সমর্থকরা জোর প্রচারণা ও গণসংযোগ চালাচ্ছেন। একই সাথে প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হচ্ছে। আজ শনিবার ০৯ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুর রহমান আফজল নির্বাচনী ওয়ার্ডে টেবিল ল্যাস্প প্রতীকের প্রচার মিছিল ও গণসংযোগ শেষে মোল্লাপুরের গৌছ উদ্দিন মার্কেটের সামনে পথসভা করেন।

বিশিষ্ট মুরব্বি ডা. মাহবুবুল হক সুজার সভাপতিত্বে এবং টেলিব ল্যাম্প প্রতীকের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য সচিব অহিদুল আলমের পরিচালনা বক্তব্য রাখেন সমাজসেবক নজমুল হক ও সেলিম উদ্দিন।

পথসভায় কাউন্সিলর প্রার্থী আব্দুর রহমান আফজল বলেন, আমাদের ঐতিহ্যশীল ০৯নং ওয়ার্ড দীর্ঘদিন থেকে উন্নয়ন বঞ্চিত। বৃষ্টি হলেই ওয়ার্ডের সবগুলো সড়ক তলিয়ে যায়। এই আধুনিক যুগে আমরা শুধু যোগ্য জনপ্রতিনিধির অভাবে উন্নয়ন বঞ্চিত রয়েছি। এখন সময় এসেছে যোগ্য ও জন বান্ধব প্রতিনিধি নির্বাচিত করার। আমি আশা করবিআমার অতিতের সকল সামাজিক কর্মকান্ড বিবেচনা করে যদি মনে করেন ওয়ার্ডবাসীর সেবা করার যোগ্য- তাহলে আমাকে সহযোগিতা করুন। আমি এ ওয়ার্ডকে সকলের সহযোগিতায় আলোকিত ও আধুনিক ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো।