জকিগঞ্জ পৌরসভার প্রধান সহকারী (সচিব) মো. মনিরুজ্জামান (৪৩) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে আজ সোমবার দুপুরে রাজধানী ঢাকার এপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

মনিরুজ্জামানের গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার পৈলাকান্দি ইউনিয়নের নজরপুর গ্রামে। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত। ২ মেয়ে ১ ছেলের জনক তিনি। ২০০৬ সাল থেকে তিনি জকিগঞ্জ পৌরসভার প্রধান সহকারী হিসেবে সচিবের দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক ছিলেন।

জকিগঞ্জ পৌরসভার প্রধান সহকারি (সচিব) মো. মনিরুজ্জামান দীর্ঘ এক যুগ ধরে জকিগঞ্জ পৌরসভায় কর্মরত ছিলেন। পৌরসভার সকল কর্মকান্ড দক্ষতার সাথে পরিচালনা করে পৌর মেয়র, কাউন্সিলরসহ পৌরবাসীর আস্থা ও ভরসার প্রতীক হয়ে উঠেছিলেন যিনি সেই মনিরুজ্জামানের মর্মান্তিক মুত্যুতে শুধু পৌর এলাকা নয় পুরো উপজেলাজুড়ে বইছে শোকের বন্যা। শুধু একজন কর্মকর্তা নয় আপনজনকে হারানোর বেদনা যেন বিরাজ করছে সবার মধ্যে। সামাজিক যোগযাগোগ মাধ্যমে যেন শোক বই’য়ে পরিণত হয়েছে জকিগঞ্জবাসীর।

উল্লেখ্য, গতকাল রোববার সিলেট শহর থেকে জকিগঞ্জ ফেরার পথে বীরশ্রীর পাঁচপীরের মোকাম নামক স্থানে মনিরকে বহনকারী সিএনজি চালিত অটোরিকসার সাথে সড়কে দাঁড় করে রাখা ট্রলির ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন মনিরুজ্জামান ও পৌর প্রকৌশলী আব্দুল খালিক। পরে আজ সোমবার মনিরজ্জামান ঢাকার এ্যপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।