সাফল্যের সিঁড়ি বেয়ে গুটি গুটি পায়ে সপ্তম বর্ষে পদার্পন করলো বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ টোয়েন্টিফোর। ২০১৪ সালের এই দিনে তারুণ্যে ভরা একটি টিম ও স্বপ্নঘেরা উদ্যোক্তাদের নিয়ে যে স্বপ্নের বীজ রোপিত হয়েছিল এখন তা ডালপালা ছড়িয়েছে। ফুলে ফলে শোভিত হয়ে বিয়ানীবাজার তথা পূর্ব সিলেটের পাশাপাশি প্রবাসের লাখো মানুষের আস্থা অর্জন করেছে।

সবার সহযোগিতা ও ভালোবাসায় ‘নিরপেক্ষ নয়, সত্যের পক্ষে’- এ শ্লোগানকে সামনে রেখে এগিয়ে চলা পত্রিকাটির এই শুভক্ষণে এবি মিডিয়া গ্রুপ পরিবারের প্রতিটি সদস্যই আজ শোকাচ্ছন্ন। এবি মিডিয়া গ্রুপের সদ্য প্রয়াত প্রতিষ্ঠাতা পরিচালক কামাল আহমদের অনুপস্থিতি হাড়ে হাড়ে অনুভব করছেন সকলেই। গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেছেন যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সদ্য প্রয়াত এবি মিডিয়ার গ্রুপের অন্যতম প্রতিষ্ঠাতা পরিচালক, বাংলাদেশ সোসাইটির যুক্তরাষ্ট্রের সাবেক ও আমৃত্যু সভাপতি কামাল আহমেদকে। মানবতার ফেরিওয়ালা ‘নিউইয়র্কের কামাল ভাই’ নামে পরিচিত প্রয়াত কামাল আহমদের আত্মার মাগফেরাত কামনা করেছে এবি মিডিয়া গ্রুপ পরিবার।

এবি মিডিয়া গ্রুপ প্রতিষ্ঠালগ্ন থেকে আজ এতদূর অগ্রসর হওয়ার পথে কামাল আহমদের অবদান অনিস্বীকার্য। তাঁর বলিষ্ট নেতৃত্ব, বিচক্ষণতা ও সময়োপযোগী পরামর্শের অভাব আগামীর দিনগুলোতে এ প্রতিষ্ঠানের জন্য এক অপূরণীয় ক্ষতি। তবে অসাধারণ ব্যক্তিত্বের অধিকারী প্রয়াত কামাল আহমদের এসব গুণাবলীর অনুসরণ করার মধ্য দিয়ে এ প্রতিষ্ঠান বহুদূর এগিয়ে যাবে- এমনটাই প্রত্যাশা সংশ্লিষ্ট সকলের।

এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিজু মোহাম্মদ বলেন, সপ্তম বর্ষে পদার্পণের এই আনন্দঘন মুহূর্তে আজ আমিসহ এবি মিডিয়া গ্রুপ পরিবারের প্রতিটি সদস্য ব্যথিত এবং মর্মাহত, দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে স্মরণ করছি প্রতিষ্ঠাতা পরিচালক মানবতার ফেরিওয়ালা খ্যাত মরহুম কামাল আহমেদকে। যিনি ছিলেন এই প্রতিষ্ঠানের অন্যতম স্বপ্নদ্রষ্টা, ব্যক্তিগতভাবে আমার অভিভাবক এবং সবচেয়ে বেশি উৎসাহদাতা। তিনি আজ আমাদের মধ্যে নেই। আমি তার রুহের মাগফেরাত কামনা করছি, আল্লাহ যেন তাকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন।

এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা এমডি, যুক্তরাষ্ট্রের মূলধারার রাজনীতিক, কমিউনিটি নেতা ফখরুল ইসলাম দেলোয়ার বলেন, বিয়ানীবাজার নিউজ২৪ ডটকম সপ্তম বর্ষে পদার্পন করায় পত্রিকার সাথে সংশ্লিষ্ট সাংবাদিক, কলাকৌশলী ও বিজ্ঞাপনদাতাসহ সবাইকে অভিনন্দন জানাচ্ছি। বিয়ানীবাজার নিউজ২৪ ডটকম তথা এবি মিডিয়া গ্রুপ প্রতিষ্ঠার অন্যতম একজন নেপথ্য নায়ক হচ্ছেন সদ্য প্রয়াত কামাল আহমদ। পত্রিকার এই শুভ সময়ে আমাদের সবার অভিভাবক, বাংলাদেশ সোসাইটির যুক্তরাষ্ট্রের সাবেক ও আমৃত্যু সভাপতি এবং এবি মিডিয়ার প্রতিষ্ঠাতা পরিচালক কামাল আহমেদের কথা ভুলতে পারছি না। আমরা তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-