করোনা দুর্যোগ মোকাবেলায় বিয়ানীবাজার পৌরশহরের সুপাতলায় গ্রামবাসীর উদ্যোগে শতাধিক হতদরিদ্র শ্রমজীবী ও দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে সুপাতলা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে কানাডা প্রবাসী আহবাব হোসেন সাজুর অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাউল, ডাল, সয়াবিন তৈল, আলু ও পেয়াজ।

এসময় ত্রাণ নিতে আসা হতদরিদ্র শ্রমজীবী ও দিনমজুরদেরকে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোঁয়ার মধ্য দিয়ে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয়।

এ কার্যক্রমে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাইয়ুম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, প্রবীণ মুরব্বি কানাডা প্রবাসী জিয়া উদ্দিন, মুজিবুর রহমান, মাসুক উদ্দিন, আনোয়ার হোসেন জনি, দিলদার হোসেন, কয়ছর আহমদ পাপ্পু, সুমন আহমদ, মোঃ আব্দুল হান্নান, সাবুল আহমদ, ও আলী হোসেন প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণ শেষে গ্রামবাসী বলেন, দুঃসময়ে সমাজের অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের সকলের উচিত। সে ধারাবাহিকতায় আমাদের গ্রামের বাসিন্দা, কানাডা প্রবাসী আহবাব হোসেন সাজুর অর্থায়নে দিনমজুর মানুষের হাতে খাবার তুলে দেয়া হয়েছে।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-