সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে মেয়র পদে সিপিবি-বাসদ মনোনীত মেয়র প্রার্থী বিয়ানীবাজারের সন্তান আবু জাফর বড় ব্যবধানে পরাজিত হলেও সাধারণ কাউন্সিলর পদে বিয়ানীবাজারের চারজনই নির্বাচিত হয়েছেন। এই চার প্রার্থীদের কাছে তাদের নিজেদের ওয়ার্ডগুলোর অন্যান্য কাউন্সিলর প্রার্থীরা ধরাশায়ী হয়েছেন খুব সহজেই।

বিজয়ী কাউন্সিলররা হলেন-

৪নং ওয়ার্ডে বর্তমান ও টানা চারবারের নির্বাচিত কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী । তার বাড়ি বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের পূর্বপার এলাকায়।

৫নং ওয়ার্ডে বর্তমান ও টানা তিনবারের নির্বাচিত কাউন্সিলর রেজওয়ান আহমদ। তার বাড়ি বিয়ানীবাজার তার বাড়ি পৌরসভার শ্রীধরা গ্রামে।

৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম। তাঁর বাড়ি বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের দক্ষিণ দুবাগ গ্রামে।

২২নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম । টানা দুইবার না হলেও এ নিয়ে দুইবারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার বাড়ি বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের দেউলগ্রাম এলাকায়।

সোমবার (৩০ জুলাই) অনুষ্ঠিত নির্বাচনে সিসিকের মোট ২৭টি ওয়ার্ডের মধ্যে ২৫টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলরকে বেসরকারিভাবে নির্বাচিত করেছেন রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান। এছাড়াও দুটি ভোট কেন্দ্রে গোলযোগের কারণে স্থগিত ওয়ার্ডে দুটির বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করা করেননি।