সিলেট সমিতি উত্তরা ঢাকার ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। অগ্রণী ব্যাংকের সদ্য অবঃ প্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামস্ উল ইসলামকে সভাপতি ও প্রকৌশলী মো. এনামুল কাদিরকে সাধারণ সম্পাদক করে দুই বছরের জন্য এ কমিটির গঠন করা হয়। নতুন কমিটিতে দ্বিতীয়বারের মতো নির্বাহী সদস্য হয়েছেন বিয়ানীবাজারের শাব্বির আহমদ বকশী।

নতুন কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ইবনে জামান শামছ্ ও নির্বাচন কমিশনার মোহাম্মদ ইয়াছির রেজা চৌধুরী ও মাহবুব কাদের চৌধুরীর কাছে দাখিলকৃত একটি মাত্র প্যানেল জমা পড়ে। নির্ধারীত সময়ে কমিশনের কাছে আর কোন প্যানেল জমা না পড়ায় দায়িত্বশীলরা ২১ সদস্য বিশিষ্ট কমিটিকে নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি কবীর আহমেদ চৌধুরী, মাসুম চৌধুরী, প্রকৌশলী মো. মুহিব উদ্দিন ও মতিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম বাচ্চু, অর্থ সম্পাদক মো. রিপন কবীর লষ্কর, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক মো. মঈনুল কাদির জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমাদ আহমেদ মোর্তাজা রনি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক অধ্যাপক আব্দুল রকিব খান, মহিলা বিষয়ক সম্পাদক রেবেকা ইসলাম, নির্বাহী সদস্য ক্যাপ্টেন মিজানুর রহমান (অবঃ), ইঞ্জিঃ কে এইচ ফারুক উদ্দিন আহমদ, আলী ইদরিস, মো. শামীম আলম কোরাইশী, শাহেদ চৌধুরী, ডা. মোহাম্মদ আশরাফ আহমেদ, ব্যারিস্টার ফয়েজ উদ্দিন আহমদ, শাব্বির আহমদ বকশী ও সৈয়দা বিলবিস আক্তার।

‌ বিয়ানীবাজারে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত