সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, সাধারণত আমরা বিশাল বিশাল দালান তৈরি করি আর বিপরীতে রাস্তাগুলো থাকে ছোট ছোট। যাতায়াত ব্যবস্থার এই অসুবিধার কারণে দূর্যোগের সময়ে জরুরি অনেক পদক্ষেপ বাস্তবায়ন করা কঠিণ হয়ে উঠে। করোনা মহামারীর সময়ে আমরা বিভিন্ন এলাকায় স্প্রে করার গাড়ি নিয়ে ঢুকতে পারিনি। এজন্য দালানের তুলনায় যাতায়াতের রাস্তা বড় হওয়া উচিত।

মজুমদারী কমলাবাগান এলাকার সকল বাসিন্দাদের প্রশংসা করে তিনি বলেন, আপনারা নিজেরাই উদ্যোগ নিয়ে সিটি কর্পোরেশনে রাস্তা প্রশস্তকরণের দরখাস্ত করেছেন এবং প্রত্যেকে নিজের ২ ফুট জায়গা ছেড়ে দিচ্ছেন, এজন্য আপনাদের আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

সিলেট সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ডের মজুমদারী কমলাবাগান সড়ক প্রশস্তকরণ কাজের উদ্বোধনে তিনি একথা বলেন।

শুক্রবার (১৯ আগস্ট) বাদ জুম্মা মজুমদারী এলাকার সর্বসাধারণের উপস্থিতিতে মজুমদারী কমলাবাগান রাস্তা ২ ফুট করে প্রশস্তকরণ কাজের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশল রাজি উদ্দিন খাঁন, সহকারী প্রকৌশলী শারমিন আক্তার, উপ সহকারী প্রকৌশলী জাবেদ আহমদ, ফয়েজ খান পিযারা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, মকসুদ আলম, আব্দুল করিম মজুমদার, শাহ জুবায়ের আহমদ, সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, শাহজাহান চৌধুরী, হিফজুর রহমান মাসুম, বদরুল ইসলাম চৌধুরী, শামীম মজুমদার, রিয়াজ উদ্দিন, ইমরান খান এনাম, আবেদ বখত মজুমদার, আজম খান, চৌধুরী মো. সুজন, আবজল আহমদ, রাসেল আহমদ, সুহেল আহমদ, মাহবুবুর রহমান ও মকবুল আলম প্রমুখ।

মসজিদের