সিলেট নগরীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা অভিযান চালিয়ে ৭৯৫ পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- নগরীর ঝর্ণাপাড়া এলাকার আমিরুল ইসলামের ছেলে আফজাল (৪৮) ও একই এলাকার মৃত মাখন মিয়ার ছেলে মো. ইমন (৪০)। সোমবার (২৮ সেপ্টেম্বর) দিবারাত ১০টার দিকে কোতোয়ালি থানার ঝর্ণাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- ৯ সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) সূত্রে জানা গেছে, ঝর্ণাপাড়া এলাকায় ইয়াবা নিয়ে দুজন মাদক ব্যবসায়ীর অবস্থানের বিষয়ে র‌্যাবের কাছে গোপন সংবাদ আসে। এর ভিত্ততে র‌্যাব-৯ এর অভিযানিক দল কোতোয়ালি থানার ঝর্ণাপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় ৭৯৫ পিস ইয়াবাসহ আফজাল ও মো. ইমনকে গ্রেপ্তার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ সদর কোম্পানীর (সিলেট ক্যাম্পে) কোম্পানি কমান্ডার মেজর মো. শওকাতুল মোনায়েম ও সহকারী পুলিশ সুপার (এএসপি) ওবাইন।

ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৯ এর সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) সহকারী পুলিশ সুপার গণমাধ্যম (এএসপি মিডিয়া) ওবাইন জানান, এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে। এরপর জব্দকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়।

আমন ক্ষেতে পাতা মোড়ানো ও মাজরা পোকার আক্রমণে করণীয়