সিলেট নগরীর ক্বীনব্রিজ এলাকায় র‌্যাব-০৯ অভিযান চালিয়ে ১০ মাদক কারবারিকে গ্রেপ্তার এবং নগদ টাকা ও মাদকদ্রব্যসহ মালামাল জব্দ করেছে। বুধবার রাত পৌণে ১২টার দিকে র‌্যাব তাদের গ্রেপ্তার করে।

এক ইমেইল বার্তায় বিয়ানীবাজার নিউজ২৪ ডটকমকে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-০৯ এর একটি দল মেজর মাহফুজুর রহমান এবং এএসপি সোমেন মজুমদারের নেতৃত্বে র‌্যাবের অভিযানিক দল রাতে অভিযান চালায়। ক্বীন ব্রিজের নিচে সিলেট সার্কিট হাউজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তাকৃতদের কাছ থেকে ৫শ’ গ্রাম গাজা, ৪টি মোবাইল সেট, নগদ ১ হাজার ৪৩৬ টাকাসহ মালামাল জব্দ করে।

গ্রেপ্তারকৃতরা হলো- কুমারপাড়া মেয়রগলি এলাকার মো. শফিক (২৭), গোটাটিকর এলাকার মোঃ জুয়েল আহম্মেদ (৩০), শ্রীরামপুর এলাকার মো. নান্নু খাঁ (৩৫), ডিবির হাওড় এলাকার মো. ফয়েজ আহম্মেদ (৩৫), দক্ষিণ সুরমান লাউয়াই এলাকার মো. ইসরাইল (৩০), মো. রিয়াদ মাহমুদ আকাশ (২৮), মো. রাসেল (৩৫), ও মো. জনি (২৫), কালিরঘাট এলাকার মো. রাকিব (১৮), হকার মার্কেট এলাকার মোঃ সুমন (৩২)।

ধৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে সিলেট কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছে র‌্যাব। পরে তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিয়ানীবাজারে লকডাউনের ৬ষ্ঠ দিনে জেলা পুলিশের অভিযান, ৫২ যানবাহনের বিরুদ্ধে মামলা