সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজিরবাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। বুধবার (১২ আগস্ট) বিকেল ৪টায় নাজিরবাজারের দক্ষিণে এ দুর্ঘটনা ঘটে।

সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজিরবাজারে সড়ক দুর্ঘটনায় মো. মুজিব (১৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আব্দুস সালাম (৩৫) গুরুতর আহত হয়েছেন। আজ বুধবার (১২ আগস্ট) বিকেল পৌনে ৫টায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ১৫-০১১৯) নাজিরবাজারের দক্ষিণের ব্রিজ থেকে নেমেই একই দিক থেকে আসা দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এ সময় মোটরসাইকেল পুরোটাই এনা বাসের নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলে আরোহী দুইজন গুরতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর মো. মুজিবের মৃত্যু হয়।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘সিলেটগামী এনা বাসের নিচে চাপা পড়ে মুজিব নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া আব্দুস সালাম নামের আরেক আরোহী আহত অবস্থায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাস জব্দ করা হয়েছে। চালক পলাতক।’

সিলেট জেলা পরিষদের তিন বছরে বিয়ানীবাজার ওয়ার্ডে উন্নয়ন ব্যয় ৩ কোটি টাকা