সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে জুয়াখেলার সামগ্রীসহ ৪ জন জুয়াড়িকে আটক করছে পুলিশ। সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নগরীর ধোপদীঘিরপাড়স্থ পৌর বিপনী কেন্দ্রের পাশ থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার (সিটি এন্ড সিসি) মো. মুনাদির ইসলাম চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার (ডিবি) আহমেদ পেয়ার এর নেতৃত্বে সোমবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর ধোপদীঘিরপাড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ভারতীয় তীর শিলং জুয়া খেলার নগদ ১১ হাজার ২৫ টাকা সহ ৪ জন জুয়াড়িকে আটক করা হয়েছে।

আটককৃত জুয়াড়িরা হলেন- সিলেট শাহপরান থানার খাদিমপাড়া এলাকার ধলাইপাড়া গ্রামের মৃত নইম উদ্দিনের ছেলে মো. হারিছ উদ্দিন ডালিম (৫৭), সিলেট কোতোয়ালী মডেল থানার বারুতখানা এলাকার উত্তরন-৪৭ নং বাসার মৃত সামছ উদ্দিনের ছেলে হোসাইন আহমদ (৪০), সিলেট কোতোয়ালী মডেল থানার বারুতখানা এলাকার উত্তরন-৩ নং বাসার মো. আলাউদ্দিন আহমেদের ছেলে মো. আশরাফুল আজাদ (৩০), সুনামগঞ্জ জেলার দিরাই থানার ভাটিপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে তানভীর আহমেদ সাব্বির (১৮)। তানভীর আহমেদ সাব্বির বর্তমানে সিলেট এয়ারপোর্ট থানার সুবিদবাজার এলাকার হাজীপাড়ার ১১ নং বাসায় বসবাস করছে।

গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ- ১১ হাজার ২৫ টাকা ও জুয়া খেলার জন্য ব্যবহৃত কাগজ (প্যাড) জব্দ করা হয়। এছাড়া সিডিএমএস পর্যালোচনা করে মো. হারিছ উদ্দিন ডালিম (৫৭), কোতোয়ালী মডেল থানার এফ আই আর নং-৪৮/৬২৯, মামলায় সে এজাহারে অভিযুক্ত আসামী। এবং হোসাইন আহমদ (৪০) গোলাপগঞ্জ থানার এফ আই আর নং-০৪, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় এজাহারে অভিযুক্ত আসামী। উক্ত আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন এসআই (নি.) মো. শামীম উদ্দিন সঙ্গীয় এসআই (নি.) সৌমেন দাস, এএসআই ইমদাদুল হক, এটিএসআই জাকির হোসেন, কনস্টেবল আব্দুল্লাহ আল-মামুন, কনস্টেবল নজরুল ইসলাম, কনস্টেবল আবু সুফিয়ান, কনস্টেবল সোহেল রানা।