গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৬৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ১০১ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে একজনের মৃত্যু ঘটে।

মঙ্গলবার (৪ আগস্ট) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ৬৮ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৫০ জন ও সুনামগঞ্জে ৫ জন। হবিগঞ্জে শনাক্ত হন ৪ জন। মৌলভীবাজারে এই সময়ে ৯ জন রোগী শনাক্ত হন।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে সুনামগঞ্জে সর্বাধিক ৪৬ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। হবিগঞ্জে সুস্থ হয়েছেন ৮ জন। সিলেটে করোনাকে জয় করেছেন ৩৫ জন। মৌলভীবাজারে সুস্থ হয়েছেন ১২জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮ হাজার ১১৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৪ হাজার ৪১৩ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৫১৭ জন, হবিগঞ্জে ১ হাজার ১৮৯ জন ও মৌলভীবাজারে ১ হাজার জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ১৫৬ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৩ হাজার ৩৬২৩ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৪৯ জন।

গোলাপগঞ্জে ভারত থেকে আসা ৬১ লক্ষ টাকার মোবাইল আটক, চোরাকারবারিরা এখনো পলাতক