সিলেটের দক্ষিণ সুরমা থানা পুলিশের বিশেষ অভিযানে অসামাজিক কার্যকলাপে (পতিতাবৃত্তি) জড়িত থাকার অপরাধে ২ জন পুরুষ ও ৫ জন মহিলা গ্রেফতার করা হয়েছে।

দক্ষিণ সুরমা থানা সূত্রে জানা যায়, (৮ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে দক্ষিণ সুরমা থানা এলাকার কদমতলীস্থ তিতাস আবাসিক হোটেলের ২য় তলার ১১১ ও ১০৮ নং কক্ষে অভিযান পরিচালনা করে অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন সিলেটের গোয়াইনঘাট উপজেলার গুয়াইন পূর্বপাড়ার আব্দুল খালিক এর ছেলে গিয়াস উদ্দিন (৪৪)। গিয়াস দক্ষিণ সুরমা তিতাস আবাসিক হোটেলের ম্যানেজার। বি-বাড়ীয়া জেলার বিজয়নগর উপজেলার মীরপুর এলাকার মৃত সাহেব আলীর ছেলে মো: হেবজু মিয়া (৩০), নারায়নগঞ্জ আড়াইহাজার উপজেলার চৌধুরী পাড়া এলাকার রবিউল ইসলামের মেয়ে আমেনা আক্তার বিউটি (২৬), বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার রাজাপুর এলাকার মৃত আমির হোসেনের ছেলে জাহানারা বেগম (২৬), চাঁদপুর জেলার নিতাইগঞ্জ উপজেলার চাঁদপুর পুরানবাজার মাঝিবাড়ি এলাকার রেশমি আক্তার (২৪), নরসিংদী জেলার শিবপুর উপজেলার শিবপুর, আইডিয়াল কলেজের পিছন এলাকার ইউনুছ মিয়ার ছেলে ইসমা বেগম (২০), নরসিংদী জেলার শিবপুর উপজেলার শিবপুর বাসস্ট্যান্ডের পশ্চিম পার্শ্বে, আয়েশা বেগমের বাড়ীর মৃত সবুজ মিয়ার মেয়ে সালমা বেগম (২০)।
অভিযানকালে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে দেহ ব্যবসার কাজে ব্যবহ্নত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ (সং/২০১৩)এর ১১/১২/১৩ ধারায় মামলা নং-১১ দায়ের করা হয়েছে।

এসএমপি, সিলেট দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

‌বিয়ানীবাজার পোস্ট অফিস রাস্তার উন্নয়ন।। কমবে যানজট- লাগব হবে ভোগান্তি