সিলেটি ভাষায় ইউটিউবে গান গেয়ে ভাইরাল ‘লিটল স্টার’ সৌরভ ইসলাম। সৌরভ এরই মধ্যে পেয়ে গেছে স্টার তকমা। ঢাকাই বালকের কণ্ঠে সিলেটি ভাষার যে গানের সুর ছুঁয়ে গেছে পুরো দেশময়। গানের মেঘভেলায় ভেসে এখন সুরের আকাশেও উড়ছে সে।

ইউটিউবে গান গেয়ে জনপ্রিয়তা পাওয়া ‘লিটল স্টার’ এর গানের দলের নাম ‌‘ব্যান্ড ঘুড়ি’। যার ভোকালিস্ট সৌরভ আর অনুপ্রেরণা ব্যান্ডটির প্রতিষ্ঠাতা তারই বড় ভাই আকাশ ইসলাম। দেশকে বুকে ধারণ করে সুর সাধনায় এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যান্ড ঘুড়ির স্বপ্নবান সদস্যদের।

সৌরভ জানায়, আগে যখন গান করতাম না তখন কেউ আমাকে চিনত না। আর এখন যখন গান করি তখন রাস্তায় বের হলে মানুষ আমাকে আইসক্রিম-চকলেট কিনে দেয়। আমি গান নিয়ে থাকতে চায়। সৌরভ আরও জানায়, আমি যখন গান গাই তখন আমার প্রতিবেশী সবাই দেখে আমার প্রশংসা করে বলে তুমি অনেক ভালো গান গাও। পড়া-লেখার পাশাপাশি গানটা চালিয়ে যেতে চায় সৌরভ। বড় হয়ে সৌরভ একজন সংগীত শিল্পী হতে চায়।

সৌজন্যে- বিডি প্রতিদিন।



“বিয়ানীবাজার উপজেলার প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন ABtv’ র অফিসিয়াল ইউটিউব চ্যানেল, সাবস্ক্রাইব করে দেখতে থাকুন প্রতিদিনকার বিয়ানীবাজারের ঘটনাপ্রবাহ”নিচের লিঙ্কটি ক্লিকের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করতে পারবেন ABtv
Subscribe: http://bit.ly/2OOvJad