নিউইয়র্ক সিটির ওজন পার্কের ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা এবং ব্যবসায়ীদের মধ্যে পারস্পারিক সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে এক বছর আগে প্রতিষ্ঠিত হয় সিটিলাইন ওজোনপার্ক বিজনেস এসোসিয়েশন (COBA)। গত সোমবার সন্ধ্যায় সংগঠনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিটি লাইনের মমোস পার্টি হলে অনাড়ম্বর এক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়।


সংগঠনের সভাপতি মোহাম্মদ আবদুন নূরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রুকলিন চেম্বার্স অফ কমার্সের সাবেক সভাপতি মিগুয়েল ফেলিসিয়ানো, বাংলাদেশী আমেরিকান কমিউনিটি ডেভেলপমেন্ট অন্ড ইয়ত সার্ভিসের চেয়ারম্যান মিসবা আবদিন, ওয়াল্টার, কোবার ভাইস চেয়ারম্যান কৃষ্ণ আগরওয়াল, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান, রিপন আহমেদ, নাফিজ চৌধুরী, আতিক রহমান, আব্দুল বাসিল কুনু, মাহফুজুর রহমানসহ অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে কোভিড পরবর্তী এই অঞ্চলের ব্যবসায়ীদের নানা সমস্যা সমাধানে সংগঠনের পক্ষ থেকে কার্যকরী পদক্ষেপ গ্রহণ এবং সংগঠনের সাথে স্থানীয় ব্যবসায়ীদের সম্পর্ক আরো নিবিড় করার উপর গুরুত্বারোপ করা হয়। একই সাথে COBA & BACDYS যৌথভাবে সমন্বিত উন্নয়ন প্রকল্প গ্রহন এবং কিছু প্রকল্পে একত্রে কাজ চালিয়ে যাবার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন আগত অতিথি এবং ব্যবসায়ীরা।