বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ২৪ ও আইপি টেলিভিশন এবি টিভি’র বিশেষ প্রতিবেদক, দৈনিক নয়াদিগন্ত, আমাদের নতুন সময়, সবুজ সিলেট ও বাংলা টিভির বিয়ানীবাজার প্রতিনিধি তরুণ সাংবাদিক আবু তাহের রাজুর দাদি করফুন নেছা আর নেই। সোমবার দুপুরে তিনি বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামস্থ নিজবাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…. রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১১০ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধ্যকজনিত নানা রোগে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তিনি ছেলে-মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার জানাজার নামাজ সোমবার রাত ৯টার সময় কালাইউরা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে। মরহুমার জানাজায় অংশগ্রহণ ও তাঁর জন্য দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, সাংবাদিক আবু তাহের রাজুর দাদির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন ও সমকাল সুহৃদ সমাবেশ বিয়ানীবাজার উপজেলার নেতৃবৃন্দ। পৃথক পৃথক  শোকবার্তায় তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-