সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেন, দেশের মানুষ আজ ভালো নেই। এই সরকার আজ সাধারণ মানুষকে জিম্মী করে রেখেছে। মানুষ মনের কথা প্রকাশ করতে পারছে না। ক্ষোভ, উত্তেজনা আর বিতর্ক ছড়িয়ে পড়ছে সর্বত্র। ক্ষমতাসীনদলের নেতাদের কারনে সাধারণ জনগণ অতিষ্ঠ। তাদের মৌলিক অধিকার হরণ করা হচ্ছে। দেশের কেউ এখন সুখে নেই। মামলা-হামলায় জর্জরিত করে বিরোধীদলকে দমিয়ে রাখা হচ্ছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, গ্যাস-বিদ্যুৎ-পানির তীব্র সংকট, আইন-শৃংখলা পরিস্থিতির চরম অবনতি, রাস্তাঘাটের বেহাল দশায় মানুষ আজ দিশেহারা।

তিনি বৃহস্পতিবার বিকেলে বিয়ানীবাজার পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

বিয়ানীবাজার মুরাদগঞ্জস্থ তমছির আলী কমিউনিটি সেন্টারে পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমেল-এর পরিচালনায় অনুষ্ঠিত বিশাল উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-সিলেট জেলা বিএনপির উপদেষ্টা দেলোয়ার হোসেন মুক্তা, জেলা বিএনপির তাতী বিষয়ক সম্পাদক অহিদ আহমদ তালুকদার, বিয়ানীবাজার উপজেলা সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ছরওয়ার হোসেন, সহ-বানিজ্য বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, জেলা সদস্য আক্তার হোসেন খান, নজরুল ইসলাম খান, নাজিম আহমদ, আতাউর রহমান, মাসুক আহমদ, পৌর বিএনপি নেতা আব্দুল কুদ্দুস, আবুল হোসেন, তছির আলী, গোলজার আহমদ, আব্দুল কাদির, লিয়াকত আলী, তাজুল ইসলাম, তানভির আহমদ, আব্দুল মন্নান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব গিয়াস উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা যুবদল সভাপতি জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, সহ-সভাপতি সোহেল আহমদ, পৌর যুবদলের সভাপতি হোসেন আহমদ দুলন, উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক মিছবাহ উদ্দিন, জেলা ছাত্রদলের সদস্য জাবের আহমদ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নুর হোসেন বাবলু, পৌর ছাত্রদলের আহ্বায়ক ফয়েজ আহমদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জয়নুল আবেদীন, জেলা সদস্য আহসান জামিল, কালাম আহমদ, বিয়ানীবাজার কলেজ ছাত্রদলের সভাপতি এস আলম, যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম, ছাত্রদল নেতা ইমরান আহমদ, চৌধুরী ইমন ও ওলিউর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে সিলেট জেলা, বিয়ানীবাজার উপজেলা ও পৌর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের ফরম পুরনের মধ্য দিয়ে নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ।