সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে জনগণের সামনে বেশি বেশি করে তুলে ধরতে সিলেট আওয়ামী লীগের ৪ শীর্ষ নেতার প্রতি নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সৌজন্য সাক্ষাৎ করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

সৌজন্য সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী এই ৪ নেতার সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় শেখ হাসিনা নেতৃবৃন্দকে সাংগঠনিক বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। আগামী নির্বাচনে দলকে কীভাবে সুসংগঠিত করা যায় সেই বিষয়ে পরামর্শ দেন।

তিনি বলেন, আপনারা জনগণের কাছে যান, তাদের পাশে দাঁড়ান। তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করুন। জনগণের কাছে সরকারের সামগ্রিক উন্নয়নের চিত্র তুলে ধরুন। মনে রাখতে হবে, জনগণই আওয়ামী লীগের শক্তি। জনগণকে সাথে নিয়ে আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেন- আমরাই আবেদন করেছিলাম মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে। প্রায় ৩ বছর পর আমাদের সঙ্গে প্রধানমন্ত্রীর এমন সাক্ষাৎ। তিনি বলেছেন- আমরা যেন বেশি বেশি করে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড মানুষের তুলে ধরি এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনসহ সকল নির্বাচনে নৌকর বিজয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

‌বিয়ানীবাজারে ছাত্রলীগের ধাওয়ায় পণ্ড বিএনপির গণ সমাবেশের প্রচার মিছিল