প্রত্যাশা পূরণ হচ্ছে সৌদিআরবগামী প্রবাসীদের। সোমবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় সিলেট থেকে শুরু হচ্ছে জেদ্দাগামী বিমানের সরাসরি ফ্লাইট।

জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬ টায় বাংলাদেশ এয়ারলাইন্সের (বিজি-২৩৫) একটি প্লেন সিলেট থেকে যাত্রা করবে। আড়াইশ’র বেশী যাত্রী নিয়ে ওসমানী বিমানবন্দর থেকে উড্ডয়ন করবে ফ্লাইটটি।

বাংলাদেশ বিমানের সিলেটের স্টেশন ম্যানেজার মোহাম্মদ আব্দুস সত্তার বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আজ থেকে প্রতি সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট থেকে সরাসরি জেদ্দার উদ্দেশ্যে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে। প্রথমে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে বিকাল সাড়ে ৫টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে সৌদিআরবগামী ফ্লাইটটি। পরে সন্ধ্যা সাড়ে ৬টায় যাত্রী নিয়ে জেদ্দার উদ্দেশ্যে উড্ডয়ন করবে।

ফ্লাইটটি জেদ্দা পৌঁছবে স্থানীয় সময় রাত ১০টা ১০ মিনিটে। জেদ্দা থেকে ফিরতি ফ্লাইট সোমবার দিবাগত রাতে স্থানীয় সময় ১২টা ১০ মিনিটে ছেড়ে এসে সিলেট পৌঁছাবে মঙ্গলবার সকাল ৯টা ৪৫ মিনিটে। এরপর ফ্লাইটটি সিলেট থেকে বুধবার সকাল ১০টা ৪৫ মিনিটে ছেড়ে ঢাকায় পৌঁছাবে বেলা ১১টা ২৫ মিনিটে।

জেদ্দা থেকে সিলেটগামী সরাসরি বিমানের ফ্লাইট ৬ মাস আগে থেকেই চালু রয়েছে। আজ সিলেট-জেদ্দা সরাসরি ফ্লাইট চালু হলো। এতে সিলেট থেকে জেদ্দাগামী যাত্রীদের আর ঢাকায় যেতে হবে না বলেও জানান স্টেশন ম্যানাজার মোহাম্মদ আব্দুস সত্তার।

‌এইচএসসি পরীক্ষা শুরু ৬ নভেম্বর, বিয়ানীবাজারে প্রস্তুতি গ্রহণ