শ্রদ্ধা ও ভালোবাসায় বিয়ানীবাজারের মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সদ্য প্রয়াত মো. নূরুল ইসলামকে স্মরণ করা হয়েছে। বুধবার (৩ অক্টোবর) সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে এক স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে বিদ্য্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক-শিক্ষিকা, সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজী সুফিয়ান আহমদের সভাপতিত্বে শোক সভায় প্রয়াত মো. নূরুল ইসলামের জীবন ও কর্মের ওপর  স্মৃতিচারণ আলোচনা করেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক বিজয় কৃষ্ণ চক্রবর্তী, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি মাহবুবুল হক সুজা ও সেলিম আহমদ, সিনিয়র শিক্ষক আজিম উদ্দিন, পাতন-আব্দুল্লাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু তাহের তুহিন, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর আব্দুর রহমান আফজল, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সামছুল আলম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাহতাবুর রহমান, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সাবেক সভাপতি আব্দুস সালাম মতলিব, শামীম আহমদ, সাব্বির আহমদ, সাদেক হোসেন তাপাদার, ফ্রান্স প্রবাসী আব্দুল হাই, বিদ্যালয়ের কিন্ডারগার্ডেন শাখার প্রধান শিক্ষক আতাউর রহমান, প্রাক্তন শিক্ষার্থী শাহ আলম শাওন।

সভায় বক্তারা বলেন, নূরুল ইসলাম ছিলেন একজন আদর্শ শিক্ষক ও আদর্শ মানুষ। দীর্ঘ শিক্ষকতা জীবনে হাজারো শিক্ষার্থীর মাঝে জ্ঞানের আলো ছড়িয়ে দিয়েছেন তিনি। নিজের ব্যক্তিত্ব ও মহৎ আদর্শের কারণে তিনি সর্বমহলে একজন অনুকরণীয় মানুষ হিসেবে সমাদৃত হয়েছেন। সর্বজনের শ্রদ্ধার পাত্র এই গুণি শিক্ষকের চলে যাওয়ার ক্ষতি কখনোই পূরণ হবার নয়। তিনি নিজ কর্ম গুণে যুগযুগ বেঁচে থাকবেন মানুষের অন্তরে।

বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ইমরান হোসেনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোস্তাফিজুর রহমান, বিশিষ্ট মুরব্বি আফতাব উদ্দিন, মইন আহমদ, আব্দুল হান্নান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য তবারক আলী, মাহতাবুর রহমান, শরিফ আহমদ, বাবুল আহমদ, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সাবেক সভাপতি শামীম আহমদ, সভাপতি আশরাফুল আলম রিমন, প্রাক্তন শিক্ষার্থী মাহমুদুল হক জুনেদ, কাউছার হোসেন খালেদ, মিজান আহমদ, ইমরান আহমদ, প্রাক্তন শিক্ষার্থী সাংবাদিক তাজবির আহমদ ছাইম, শাকরান হোসেন, ফাইম আহমদ, হাসান আহমদ, আব্দুর রাজ্জাক রাজু প্রমুখ।

পরে প্রয়াত শিক্ষক মো. নূরুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।