জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করে বিয়ানীবাজার উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগ। দুপুর ১২ টায় বিয়ানীবাজার সরকারি কলেজের বিজ্ঞান ভবনের সামনে ছাত্রলীগ নেতাকর্মীরা বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে।

দুপুর ২ ঘটিকায় বিয়ানীবাজার সরকারি কলেজ ক্যাম্পাস থেকে ছাত্রলীগের শোকর‍্যালি বের হয়। শোকর‍্যালিটি কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কলেজের বিজ্ঞান ভবনে এসে শোকসভায় মিলিত হয়।

বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা হালিম আহমদ এর সভাপতিত্বে ও মাছুম আহমদ উজ্জলের পরিচালণায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের কার্যকরি কমিটির সদস্য কাওছার আহমদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা ছিদ্দিকুর রহমান, আব্দুল্লাহ আল নোমান, খালেদুজ্জামান, সরকারি কলেজ ছাত্রলীগ নেতা জাফর আহমদ, রেজাউল হক রনি, আব্দুল কাদির, মাসুদ আহমদ জনি, জাফরান আহমদ,জহিরুল হক সুহেব, আব্দুল্লাহ আল মুন্না, পৌর ছাত্রলীগ নেতা জুনেদ আহমদ, কলেজ ছাত্রলীগ নেতা সাব্বির আহমদ, মাছুম সানি, রায়হান করিম শিবলী, রেজওয়ান আহমদ, পায়েল মাকসুদ, হাবিবুর রহমান, মাসুক আহমদ প্রমুখ।

শোকসভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও উনার পরিবারের সকল সদস্যদের মাগফিরাতের জন্য বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।