‘শুভ কাজে সবার পাশে’ স্লোগান ধারণ করে ও তারুণ্যের শক্তিতে দেশ সেবার শপথ নিয়ে দৈনিক কালের কণ্ঠ’র পাঠক সংগঠন শুভসংঘ’র বিয়ানীবাজার উপজেলার কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে রেদওয়ান আহমেদ কে সভাপতি এবং সাইফুর রহমান কে সাধারণ সম্পাদক ঘোষনা করে সংঘের পুর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

আজ শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টে সাধারণ সভার আয়োজনের মাধ্যমে সংঘের কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

দৈনিক কালের কণ্ঠ’র উপজেলা প্রতিনিধি শিপার আহমদ’র সভাপতিত্বে এবং পাঠক সংগঠন শুভসংঘ নবগঠিত কমিটি’র সাধারণ সম্পাদক সাইফুর রহমান’র পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন স্পর্শ সোশ্যাল মিড়িয়ার সভাপতি সাইফুর রহমান, বিয়ানীবাজার নিউজ২৪ এর নিজস্ব প্রতিবেদক আহমদ রেজা চৌধূরী।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি রাজন আহমদ ও ইউসুফ আহমদ, সাধারণ সম্পাদক সাইফুর রহমান ফরহাদ, সহ সাধারণ সম্পাদক নির্ঝর ভট্টার্চায, যুগ্ম সম্পাদক সারমান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মারওয়ান আহমদ চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক জীবন আহমদ আকাশ, কোষাধক্ষ্য সুলতান আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান আহমদ, সহ প্রচার সম্পাদক জাহেদ আহমদ, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাহাত আহমদ, সহ সাহিত্য ও সাংস্কৃতি্ক বিষয়ক সম্পাদক তোফায়েল আহমদ তুহিন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এমদাদুর রহমান পাবেল, সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক দ্বীপ্ত দাশ, ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান, সহ ক্রীড়া সম্পাদক দ্বীপ প্রান্ত, নারী ও শিশু বিষয়ক সম্পাদক খালেদা খানম, নির্বাহী সদস্য আহমদ রেজা চৌধুরী, পাপ্পু দেব, আন্ত দেব, খালেদ আহমদ, রাহাত আহমদ, আব্বাস আহমদ, তাহুরা তাবাস্সুম।

কমিটির উপদেষ্টাবৃন্দ হলেন. বিয়ানীবাজার প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মিলাদ মো: জয়নুল, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের প্রচার সম্পাদক ও কালের কণ্ঠ’র উপজেলা প্রতিনিধি শিপার আহমেদ, এম এ কাদির, লায়ন সিদ্দিক আহমদ, আব্দুস ছালাম, ইসতিয়াক উদ্দিন, সাইফুর রহমান সাইফ।