শিক্ষিকার ঘুমন্ত ছবি ফেসবুকে দেয়ায় জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদসহ ৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শিক্ষিকার স্বামী থানায় এ অভিযোগ দায়ের করেন।

উপজেলার খলাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দায়িত্ব পালনের সময় শিক্ষিকা অসুস্থ দীপ্তি বিশ্বাস টেবিলে ঘুমিয়ে পড়েন। এ সময় বিদ্যালয় পরিদর্শন করা উপজেলা চেয়ারম্যান ঘুুমের ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেন। এতে ছবিটি ভাইরাল হয়ে যায়।

গতকাল সোমবার জকিগঞ্জ থানায় উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন শিক্ষিকার স্বামী সুবিনয় মল্লিক।

থানায় দায়েরকৃত অভিযোগে যাদের নাম রয়েছে তারা হলেন-জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ (৪৫), উপজেলার গেছুয়া গ্রামের নূর উদ্দিনের (নুরাই মিয়ার) ছেলে কেএম মামুন (৪০), ভরণ খাদিমবাড়ী গ্রামের রুমান উদ্দিনের ছেলে মুন্না (২৬)।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, স্কুলশিক্ষিকার ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় শিক্ষিকার স্বামী সুবিনয় মল্লিক থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। এখন বিষয়টি তদন্ত করে দেখা হবে।

প্রসঙ্গত, গত ১৮ অক্টোবর সিলেটের জকিগঞ্জ প্রাথমিক বিদ্যালয়ে মডেল টেস্টের দায়িত্ব পালনের সময় স্কুলশিক্ষিকা দীপ্তি বিশ্বাসের ঘুমিয়ে পড়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। স্থানীয় উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ বিদ্যালয় পরিদর্শন করতে গেলে তার মোবাইল ফোন দিয়ে সঙ্গে থাকা লোকজন ওই ছবি তোলেন। ওই সময় দীপ্তি বিশ্বাস অসুস্থ ছিলেন বলে দাবি করেছেন তার স্বামী। শিক্ষিকার এই ধরনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়।