আগামী ৭ থেকে ১২ আগস্টের মধ্যে নির্ধারিত তিনদিন করে প্রতিটি ইউনিয়নের টিকাকেন্দ্রে ১৮ বছর থেকে শুরু করে ঊর্ধ্বের সকলকে কভিড-১৯ প্রতিরোধক টিকা প্রদান করা হবে। সারাদেশের ন্যায় এই টিকাদান কর্মসুচি পালিত হবে বিয়ানীবাজার উপজেলাও। তবে পৌরসভা ও প্রতিটি ইউনিয়নের পুরাতন ১নং ওয়ার্ডের ১৮ বছর থেকে শুরু করে ঊর্ধ্বের নাগরিকরাই এই টিকা পাবেন।

এদিকে, ইউনিয়ন পর্যায়ে ১৮ বছর থেকে শুরু করে ঊর্ধ্বের যারা এখনো কভিড-১৯ প্রতিরোধক টিকা গ্রহণ করেননি তাদের টিকা গ্রহণের সুবিধার্থে ইতোমধ্যে উপজেলা স্বাস্থ্য বিভাগ বিয়ানীবাজার পৌরসভাসহ ১০ টি ইউনিয়নের নির্ধারিত তিন দিনের তারিখ ও সময়সূচি নির্ধারণ করে দিয়েছে।

আলীনগর, চারখাই, কুড়ারবাজার মাথিউরা, তিলপাড়া ও মুড়িয়া ইউনিয়নে আগামী ৭, ৯ ও ১০ আগস্ট এবং বিয়ানীবাজার পৌরসভা, দুবাগ, শেওলা, মোল্লাপুর ও লাউতা ইউনিয়নে ৮, ৯ ও ১১ আগস্ট। সকাল ১০টা থেকে প্রতিদিন দুপুর ২টা পর্যন্ত স্থানীয় টিকাদান কেন্দ্রগুলোতে এই টিকাদান কর্মসূচি চলমান থাকবে।

বিয়ানীবাজার পৌরসভা ও প্রতিটি ইউনিয়নের পুরাতন ১নং ওয়ার্ডের ১৮ বছর থেকে শুরু করে ঊর্ধ্বের নাগরিকরাই এই টিকা পাবেন।

নিজ নিজ ইউনিয়নের সকলকেই স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় টিকাকেন্দ্রে উপস্থিত হতে হবে এবং সংশ্লিষ্টদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দেখালেই করোনার টিকা নেওয়া যাবে। যাদের এনআইডি নেই তাদেরও বিশেষ পদ্ধতিতে রেজিস্ট্রেশনের আওতায় এনে টিকা দেওয়া হবে।

বিয়ানীবাজার থানার বিদায়ী দুই পুলিশ সদস্যকে দুবাগ ইউনিয়ন পরিষদের সংবর্ধনা