বিয়ানীবাজারের ৫ নং কুড়ার বাজার ইউনিয়নের সামাজিক সংগঠন লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র আয়োজিত, যুক্তরাষ্ট্র প্রবাসী আল আমিন (জিলা)কে, লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র এর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী ছিদ্দিক আহমদ। সংগঠনের কার্যালয়ে সকাল ১০ ঘটিকার সময় নাঈম কিবরিয়ার উপস্থাপনায় ও জাকারিয়া আহমদের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাব্বির আহমদ, বক্তব্য রাখেন বৈরাগী বাজার আইডিয়াল ডিগ্রী কলেজের প্রভাষক কামরুল হাসান (মুন্না) তিনি বলেন আল আমিন জিলা দীর্ঘ ২২ বছর পর দেশে এসেছেন এবং সংগঠনের সদস্য হয়েছেন আল আমিন (জিলা) বিদায় দিতে কষ্ট হচ্ছে তবুও বিদায় দিতে হবে আমরা আশা করি তিনি আগামী দিনে আমাদের সংগঠকে সহযোগিতা করবেন। বক্তব্য রাখেন সংগঠনের জমিদাতা পরিবারের সদস্য হোসেন আহমদ তিনি বলেন, যেতে নাহি দিবো, হায় তবু যেতে দিত হয়, কবিতার উদ্বৃতি দিয়ে বলেন আল আমিন  দীর্ঘ দিন যুক্তরাষ্ট্রে ছিলেন, দেশে এসে সবাই কে এত আপন করে নিয়েছেন সত্যিই চমৎকার একজন মানুষ।

আরো বক্তব্য রাখেন উক্ত সংগঠনের সাধারন সম্পাদক জনাব, শিব্বির আহমদ বলেন আল আমিন জিলা ভাই আমার বয়সে বড় হলে তিনি আমাকে বন্ধুর মত মনে করেন যুক্তরাষ্ট্র থাকা কালে আমার সাথে নিয়মিত যোগাযোগ করতেন এবং আমাদের এলাকার সম্পর্কে খোজ খবর রাখতেন দেশে এসে আমাদের সংগঠনকে সার্বিক সহযোগীতা করেছেন এই জন্য আমাদের সংগঠনের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানাই আল আমিন (জিলা) ভাই কে বিদায় দেওয়া সত্যি কষ্টকর।

প্রধান অতিথি যুক্তরাষ্ট্র প্রবাসী ছিদ্দিক আহমদ বলেন আল আমিন (জিলা) আমার বন্ধু যুক্তরাষ্ট্র এয়ারপোর্ট থেকে বিদায় দিয়ে আমিও দেশে চলে এসেছি আবার দেশ থেকে বন্ধু কে বিদায় দিচ্ছি, এই রকম অনুষ্ঠানে এসে খুব ভলো লাগছে ধন্যবাদ সমাজ কল্যাণ কেন্দ্র কে।

সংবর্ধিত অতিথি বলেন আমি দীর্ঘ দিন যুক্তরাষ্ট্রে ছিলাম বিভিন্ন সংগঠনের সাথে জড়িত আছি দেশে এসে সবাই কে এক সাথে দেখে অনেক ভালো লাগতেছে বিশেষ করে লাউঝারী সমাজ কল্যাণ সকল সদস্য এত আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন আমি তাদের সামাজিক কাজ দেখে অনুপ্রাণিত সংগঠনের যে কোন সহযোগিতায় পাশে থাকবো ইনশা আল্লাহ। লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্রর সবাই কে আমার পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানাই আমাকে সম্মান দেওয়ার জন্য ।

আরো বক্তব্য দেন সিলেট চেম্বার্স অব কমার্স এর সদস্য জনাব আলী হোসেন ও লায়ন্স ক্লাবের সদস্য জনাব আব্দুর রাজ্জাক। সভাপতির বক্তব্য শেষে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন সংগঠনের সভাপতি সহঃসভাপতি সকল বৃন্দ সহ সবাই।

সভায় উপস্থিত ছিলেন, ফয়ছল আহমদ, ইয়াহিয়া আহমদ, কামরুল দিদার, আল জুনেদ, হুসাইন, উসামা আহমদ, আখলাক হোসেন দ্বিপ, জাবেদ, জায়েদ, মনসুর রহমান সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।