বড়লেখায় ৪ কেজি গাঁজা ও ভারতীয় ১৫০ বোতল মদ উদ্ধারসহ ২জনকে আটক করেছে র‌্যাব-৯। সোমবার রাতে র‌্যাবের এক অভিযানে বড়লেখার শাহবাজপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, বিয়ানীবাজার উপজেলার টেকইকোনা গ্রামের মৃত রহমত আলীর ছেলে বিলাল উদ্দিন (৩১) ও বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের পুকুরিয়া গ্রামের শিপন আহমদ (১৯)।

এ ঘটনায় র‌্যাব-৯ (সিলেট) এর উপ-পরিদর্শক (এসআই) সুশান্ত ঘোষ বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে বড়লেখা থানায় মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-১৮) দিয়েছেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার দিবাগত রাত একটার দিকে র‌্যাব-৯ (সিলেট) এর উপ-পরিদর্শক (এসআই) সুশান্ত ঘোষের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের অর্জুনপুর ব্রীজ এলাকায় শিপন আহমদ, বিলাল উদ্দিনের কাছ হতে ৪ কেজি গাঁজা ও ২টি বস্তা থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় ১৫০টি হুইসকি উদ্ধার করে। এ সময়
আলা উদ্দিন (৫০) নামের একজন পালিয়ে যায়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান র‌্যাব’র অভিযানে মাদকদ্রব্যসহ দু’জনকে আটকের বিষয়টি মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে নিশ্চিত করে বলেন, ‘গাঁজা ও ভারতীয় মদ উদ্ধারের ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে রাতে মামলা দেওয়া হয়েছে।

সূত্র- সিলেট ভিউ