রেকর্ড গড়া ম্যাচে ৩৩ রানে জয় পেল সিলেট সিক্সার্স। ২০৫ রানের জবাব দিতে নেমে ২০ ওভারে ৯ উইকেটে ১৭২ রান করে রাজশাহী।

দুই ওপেনারের উড়ন্ত সূচনা এবং শেষ দিকে গুনাতিলাকা ও হোয়াইটলির ঝড়ো গতিতে বিপিএলের এবারের আসরের সর্বোচ্চ স্কোর করে সিলেট। ৬ উইকেট হারিয়ে ২০৫ রান তুলে সিলেট।

আন্দ্র ফেচার ও থারাঙ্গার ব্যাটে তৃতীয় ম্যাচে দূর্দান্ত সূচনা সিলেটের। ফেচার ১২ বলে ২৬ এবং থারাঙ্গা ১০ বলে ১৩ রান করেছেন। প্রথম চার ওভারে ১০ এর উপর রান রেটে দুই ওপেনার প্রথম ৪ ওভারে তুলে নেন ৪২ রান। ৬ ওভার শেষে ৬৩ রান তুলেন সিলেট সিক্সার্সের ইনফর্ম এ দুই ওপেনার।

থারাঙ্গা রয়েসয়ে খেললেও ফেচার শুরু থেকে রাজশাহী বোলারদের রীতিমত শাসন করছেন। ৯ ওভার শেষে সিলেটের সংগ্রহ ৯৩ রান।

সার্কেলের ৬ ওভারে ফেচার চড়াও হলেও সার্কেল শেষে চড়াও হন থারাঙ্গা। ২৬ বলে ৪৫ রান নিয়ে ফেচার ও ২৮ বলে থারাঙ্গার সংগ্রহ ৪৪ রান তুলেন।

সিলেট ৩১ বলে প্রথম ৫০ রান তুলে। একশত রান আসে ৬২ বলে। ১০.২ বলে আসে শতরান। দলের ১০১ রান করার পর রান আউটে সাজ ঘরে ফেরেন ফেচার। মেহরাজের দারুন ত্রো থেকে রান আউট হওয়ার আগে ৪৮ রান করেন ফেচার।দুই রানের জন্য ফেচার অর্ধশতক বঞ্চিত হলেও থারাঙ্গা ভুল করেননি। ৩৫ বলে টানা তৃতীয় অর্ধশতক তুলে নেন সিলেটের এ ওপেনার। অর্ধশতক পূর্ণ করার পর ফ্রাকলিনের বলে সামির হাতে সাজ ঘরে ফেরেন থারাঙ্গা। গুনাতিলাকা ২১ বলে ৪২, হোয়াইটলির ১২ বলে ২৫ এবং শাব্বিরের ১৮ রানে সিলেট সিক্সার্স বিশাল সংগ্রহ করে।

রাজশাহীর হয়ে সর্বোচ্চ ৫৫ রাইটের, ফ্রাংকলিন করেন ৩৮ রান।