রাশিয়ায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে লাল সবুজের পতাকা নিয়ে ছুটছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও সিলেট ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। এ পর্যন্ত স্টেডিয়ামে বসে চারটি খেলা দেখার সুযোগে তিনি তুলে ধরেছেন লাল সবুজের পতাকা। বিয়ানীবাজারের সন্তান মাহি উদ্দিনের সেলিমের কারণে বিশ্ব ফুটবল আসরে বেশ কয়েকটি খেলায় লাল সবুজ পতাকাটি জায়গা করে নিয়েছে।

মঙ্গলবার ইংল্যান্ড-কলম্বিয়ার দ্বিতীয় পর্বের খেলাটি মাঠে বসে উপভোগ করেন সেলিম। বাংলাদেশের পতাকা হাতে নিয়ে গ্যালারিতে তোলা তার ছবিটি নিজের ফেসবুক ওয়ালে আপলোড করেন। এর আগে তিনি ব্রাজিল-মেক্সিকো ও ব্রাজিল সার্বিয়ার খেলা মাঠে বসে উপভোগ করেন। খেলা চলাকালীন সময়ে তুলে ধরেন প্রিয় লাল সবুজের পতাকা।

ব্রাজিল ফুটবলের ভক্ত মাহি উদ্দিনে সেলিম ব্রাজিলিয়ানদের বসে খেলা দেখার সময় লাল সুবজের পতাকা ও সিলেট লেখা প্লেকার্ড তুলে ধরে আলোচিত হয়েছেন।

মাহি উদ্দিন সেলিম বিয়ানীবাজার নিউজ ২৪কে বলেন, ব্রাজিলের ফুটবলে আমি মুগ্ধ। ৬ জুলাইয়ে ব্রাজিল-বেলজিয়ামের লেখাটিও মাঠে বসে উপভোগ করবো। তিনি বলেন, ব্রাজিল জিতলে হয়তো সেমিফাইনাল খেলাও রাশিয়ায় বসে দেখা হতে পারে। তবে ব্যস্ততার কারণে রাশিয়ায় কত দিন থাকতে পারবো তা এই মুহূর্তে বলতে পারছি না।