বিয়ানীবাজারের মাথিউরা ইউনিয়নের খলাগ্রামের বাসিন্দা যুক্তরাষ্ট্র প্রবাসী হাজী ফয়জুল হক আর নেই। আমেরিকার সময় সোমবার বিকাল ৩টায় যুক্তরাষ্ট্রের মিশিগান হসপিটালে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মঙ্গলবার বাদ যোহর মিশিগাস নূর মসজিদে জানাযার নামাজ শেষে কমিউনিটি কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দক্ষিণ মাথিউরা শাহী ঈদগাহ পরিচালনা পরিষদের সভাপতি বদরুল হকের ছোট ভাই, মাথিউরা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য সদ্য প্রয়াত মো. এনামুল হক এর বড় ভাই এবং বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বিয়ানীবাজার নিউজ২৪ সম্পাদক আহমেদ ফয়সালের চাচাতো ভাই। মৃত্যুকালে ১পুত্র ৩ কন্যা, নাতি-নাতনী, ভাই-বোন আত্বীয়স্বজন সহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

মরহুমের একমাত্র পুত্র সিলেট মহানগর ছাত্রলীগের লীগের সাবেক নেতা যুক্তরাষ্ট্র প্রবাসী শিব্বির আহমদ এমন (কামিল) পিতার মাগফিরাত কামনা করে দেশ-বিদেশের সবার কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, মরহুমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীলরা। এক শোক বার্তায় মরহুমের আত্মর মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এবি মিডিয়া গ্রুপের সিইও এবং আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ, এবি মিডিয়া গ্রুপের এমডি এবং আমেরিকায় বাংলাদেশি ব্যবসায়ীদের মূল ধারার সংগঠন এবিবিএ’র সভাপতি ও যুক্তরাষ্ট্রের মূলধারা রাজনীতিক ফখরুল ইসলাম দেলোয়ার, এবি মিডিয়া গ্রুপের সিএফও সাংবাদিক এম সিন উদ্দিন, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট গণদাবি পরিষদের সভাপতি আজিমুর রহমান বুরহান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মোস্তফা কামাল, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট উইমেন্স কলেজের চেয়ারম্যান শিল্পপতি মোসলেহ উদ্দিন খান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক ছানু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা এবং বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রে মূলধারার রাজনৈতিক সাহেল আহমদ, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্যাটারসন সিটি কাউন্সিলের কাউন্সিলম্যান শাহীন খালেক, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্রকৌশলী মো. রহমান সায়েম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী ফাতেমা ব্রাদার্স গ্রুপ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ও বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা আলহাজ সামসুল ইসলাম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও মাথিউরা উন্নয়ন সংস্থা ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সুপাতলা ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বাছিত।

বিয়ানীবাজারের বেশিভাগ শিক্ষাপ্রতিষ্ঠানে নেই শহীদ মিনার