বিএনপির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য এবং জাসাসের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত অভিনেতা চিত্রনায়ক হেলাল খানের বাবা মাওলানা আব্দুন নুর খান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৫ এপ্রিল দিবাগত রাত ১টা ৩০ মিনিটের সময় যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ড গুড সামারিটান হাসপাতালে চিকিৎসাধীন মারা গেছেন।

গত ২৮ এপ্রিল যুক্তরাষ্ট্রের সং আইল্যাড্সর পাইনলন মেমোরিয়াল পার্কে তাঁর দাফন সম্পন্ন হয়। জানাজায় স্বজনরাসহ যুক্তরাষ্ট বিএনপি, জাসাস ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে অনেকেই উপস্থিত ছিলেন।

এদিকে, চিত্রনায়ক হেলাল খানের বাবা মাওলানা আবদুন নুর খানের জানাজায় অংশ নেন কেন্দ্রীয় জাসাস’র সহ সাধারণ সম্পাদক, এবি মিডিয়া গ্রুপের পরিচালক যুকরাষ্ট্র প্রবাসী প্রকৌশলী মোঃ রাহমান সায়েম। এসময় তিনি হেলাল খানের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, হেলাল খানও বিগত কয়েক সপ্তাহ থেকে নিউইয়র্কেই রয়েছেন। তিনি তার বাবার আত্মার মাগফেরাত কামনায় সকলের দোয়া চেয়েছেন। অন্যদিকে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখনো চিকিৎসাধীন রয়েছেন নায়ক হেলাল খানের ছোট ভাই মাহবুব খান ও তাঁর স্ত্রী নাসরিন মুন্নি। তবে তারা দুজন অনেকটা সুস্থতার পথে রয়েছেন বলেও জানা গেছে।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-