যুক্তরাষ্ট্রে আপলিফ্ট ইউ’র আয়োজনে ৫ম ডিএমভি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী সম্পন্ন হয়েছে। আপলিফ্ট ইউ’র সার্বিক সহযোগিতায় গত রোববার সন্ধা ৭টায় ডিএমভি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এবার তিনটি ক্যাটাগরিতে এ টুর্নামেন্টে ৩২টি দল অংশগ্রহণ করে।

ফাইনালে বিগিনার ক্যাটাগরিতে বাপ্পা-ইফতি জুটি চ্যাম্পিয়ন, আনসার-ছাদিকিন জুটি রানার্স আপ হয়েছেন। ডিএমভি প্রিমিয়ার ইন্টারমিডিয়েট মিক্স ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছেন মাসুদ-সেন্টু জুটি ও রানার্স আপ হয়েছেন জুবের-মাহদি জুটি এবং প্রিমিয়ার ইউএসএ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছেন মঙ্গল-মিরন জুটি ও রানার্স আপ হয়েছেন কাদির-জাহিদ জুটি।

খেলা শেষে বিজয়ী দলগুলোর হাতে পুরষ্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন আপলিফ্ট ইউ’র বোর্ড মেম্বার এবং ডালাস ইউনাটেড এসোসিয়েশন ও ডিএমভি স্পরস কাউন্সসেল’র কর্মকর্তাবৃন্দ।

টুর্নামেন্টকে সফল করার জন্য ডিএমভি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ এর কমিটি মেম্বারদের সার্বিক সহযোগিতায় ৫ম ডিএমভি ব্যাডমিন্টন টুনামেন্ট সম্পন্ন হয়। যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় টুর্নামেন্টের মিডিয়া কাভারেজের দায়িত্বে ছিলেন এবিটিভির সিনিয়র প্রতিনিধি আজিম উদ্দিন। এছাড়া এই টুর্নামেন্টের গ্রান্ড স্পন্সর ছিল কুইক মানি ট্রান্সফার এপস ট্যাপ ট্যাপ সেন্ড।

ডিএমভি ব্যামিন্টন টুর্নামেন্টের ৫ম বার্ষিকী উপলক্ষে বাংলাদেশের বিভিন্ন এলাকায় ৫টি পরিবারকে সহযোগিতা করবে। ১ম পরিবাকে একটি কম্পিউটার, ২য় পরিবারকে একটি সেলাই মেশিন, ৩য় পরিবারকে একটি অটোরিক্সা, ৪র্থ পরিবারকে একটি হুইলচেয়ার, ৫ম পরিবারকে একটি সবজি ভ্যান প্রদান করা হবে।