যুক্তরাষ্ট্রে বসবাসরত বিয়ানীবাজারবাসীর একমাত্র সংগঠন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সদস্য নিবন্ধনের শেষ তারিখ ছিল গত রোববার ২৮ জুলাই‌। এস্টেরিয়ার জনতার মিলনায়তনে দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত সদস্য নিবন্ধনের শেষ দিনের এই কার্যক্রম চলে। নিবন্ধনে আগ্রহী বিপুল সংখ্যক প্রবাসী বিয়ানীবাজারবাসী নির্ধারিত সময়ের আগে তাদের নিবন্ধন কার্যক্রম সম্পন্ন করেন। সমিতির নতুন নিবন্ধিত সদস্য সংখ্যা ৪০৭ যা থেকে সমিতির আয় হয়েছে ৯৩৭৫ ডলার। বর্তমানে আজীবন সদস্য ও নতুন নিবন্ধিত সদস্য মিলিয়ে মোট সদস্য সংখ্যা ১২১৭।

সংগঠনের সভাপতি মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান রুহেলের তত্ত্বাবধানে এবং কার্যকরী পরিষদের অন্যান্য সদস্যদের সহযোগিতায় চলে এই নিবন্ধন কার্যক্রম। এসময় নিবন্ধন কার্যক্রম পর্যবেক্ষণ করেন সংগঠনের উপদেষ্টা, নির্বাচন কমিশন ও সাবেক কর্মকর্তা বৃন্দ। নিবন্ধন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়া সংগঠনের সভাপতি সবাইকে ধন্যবাদ জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সাবেক সভাপতি আজিমুর রহমান বোরহান, মাসুদুল হক সানু, সাবেক সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম দেলোয়ার, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক ট্রাস্টি ছদরু নূর, উপদেষ্টা সমির উদ্দিন,আব্দুল হক (মনিয়া), সাবেক উপদেষ্টা আবুল হোসেন,সমিতির নির্বাচন কমিশনের অন্যতম সদস্য মোহাম্মদ আলিম ও রিজু মোহাম্মদ, সাবেক কর্মকর্তা শহীদুল ইসলাম দুখু, হেলিম উদ্দিন, সমিতির সহ-সাধারণ সম্পাদক সাহেদ আহমদ, কোষাধক্ষ্য কাউছার হক সেলিম, সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল হোসেন, দপ্তর সম্পাদক রেজাউল হক, প্রচার সম্পাদক মোঃ জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক জয়নুল হক, কার্যকরী সদস্য আহমদ মোস্তফা (বাবুল), মোঃ আই জহিরুল, নুরুল ইসলাম, আব্দুল বাসিত, মোঃ আতিকুল রহমান (হেলাল), মোঃ এন জামান, ইসলাম মিয়া, লিটন আহমেদ প্রমুখ।

[image link=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2019/07/Beanibazar.jpg” img=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2019/07/Beanibazar.jpg” caption=”নিবন্ধন কার্যক্রম পর্যবেক্ষণ করেন সংগঠনের উপদেষ্টা, নির্বাচন কমিশন ও সাবেক কর্মকর্তা বৃন্দ”]

উল্লেখ্য ২৮ জুলাই এর মধ্যে যারা নিবন্ধিত হয়েছেন তারা এবং সংগঠনের আজীবন সদস্য কেবলমাত্র সমিতির আসন্ন সাধারণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা ও ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।