যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি নেতা, যুক্তরাজ্য জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সহ সভাপতি, লন্ডনস্থ বাংলাদেশ সেন্টারের একজন অন‍্যতম প্রতিষ্ঠাতা সদস‍্য ও প্রাক্তন ভাইস-চেয়ারম‍্যান আলহাজ্ব হাফিজ মজির উদ্দিন সাহেব বিভিন্ন উপসর্গ নিয়ে সিলেটের নূরজাহান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মঙ্গলবার (১৬ জুন) বাংলাদেশ সময় সকাল ১০ টায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত‍্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বৎসর।

হাফিজ মজির উদ্দিন কমিউনিটির বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন। দীর্ঘ ১৬ বৎসর বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করেন। বাংলাদেশ হার্ট ফাউন্ডেশন সিলেট ইউকে কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি এবং সাবেক কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস‍্য ছিলেন। তিনি ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় যুক্তরাজ্যে একজন প্রবাসী সংগঠক হিসাবে বিশেষ ভূমিকা পালন করেন, যার দরুন বাংলাদেশ হাই কমিশন ও বাংলাদেশ সেন্টার কর্তৃক সম্মাননা লাভ করেন।
তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার অধিবাসী ছিলেন এবং লন্ডনের সাউথ ওডফোর্ডে স্বপরিবারে বসবাস করতেন।

তার মৃত‍্যুতে যুক্তরাজ্য জাতীয় পার্টির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও তার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছেন যুক্তরাজ্য জাতীয় পার্টির মুহাম্মদ মুজিবুর রহমান আহবায়ক কাউন্সিলার সামছুল ইসলাম সেলিম, সদস্য সচিব সাহেদ আহমদ ও ইউরোপিয়ান কো অর্ডিনেটার মুহাম্মদ মুজিবুর রহমান।

বিয়ানীবাজারে স্বাস্থ্যবিধি না মানায় গণপরিবহণে ভ্রাম্যমান আদালতের অভিযান