যুক্তরাজ্যের কাউন্সিল নির্বাচনে শেষ খবর পাওয়া পর্যন্ত বিয়ানীবাজারের তিন জন কিউন্সিলর নির্বাচিত হয়েছে। নিজ নিজ এলাকার ভোটারদের মন জয় করে প্রবাসে বিয়ানীবাজারের মুখ উজ্জ্বল করেছেন বিয়ানীবাজারের সন্তানেরা।

রেডব্রীজ কাউন্সিলের ক্লেহল ওয়ার্ড থেকে লেবার পার্টি কাউন্সিরর কবির মাহমুদ। তিনি ১৮০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। টাওয়ার হেমলেটস এর হোয়াইটচ্যাপেল ওয়ার্ড থেকে আসপায়ার পার্টি কামরুল হোসেন মুন্না। তিনি বিজয়ী হয়েছেন ১৫৯৪ ভোট পেয়ে এবং টাওয়ার হেমলেটস এর হোয়াইটচ্যাপেল ওয়ার্ড থেকে আসপায়ার পার্টির শাফি আহমদ ১৯৫৪ ভোট পেয়ে কাউন্সিলার নির্বাচিত হয়েছেন। তাদের ফলাফলের এ তথ্য বিয়ানীবাজার নিউজ ২৪কে জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী মাসুদ আহমদ।

এখনো পর্যন্ত বিভিন্ন সিটির নির্বাচনের ফলাফলের ঘোষণা চলছে। বিভিন্ন রাজনৈতিক দলের হয়ে নির্বাচনে বিয়ানীবাজারের বেশ কয়েকজন কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিজয়ীদের তালিকা তিনজন থেকে আরো বৃদ্ধি পেতে পারে।

রেডব্রীজ থেকে বিজয়ী কাউন্সিলর কবির মাহমুদের গ্রামের বাড়ি বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরায়। এছাড়া টাওয়ার হেমলেটস এর হোয়াইটচ্যাপেল ওয়ার্ড থেকে কাউন্সিরর নির্বাচিত কামরুল হোসেন মুন্নার গ্রামের বাড়ি পৌরসভার খাসাড়িপাড়ায়। তিনি বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র সংসদ ‘৯৫ নির্বাচনে শ্রেণি প্রতিনিধি নির্বাচিত হয়েছিলেন। টাওয়ার হেমলেটস এর হোয়াইটচ্যাপেল ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত শাফি আহমদের গ্রামের বাড়ি বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের দেউলগ্রামে।