যুক্তরাজ্যে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর গ্রামের প্রবাসীদের সংগঠন মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটি ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউ.কে’র বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ জুলাই) লন্ডনের স্থানীয় একটি রেষ্টুরেন্টের হলরুমে বার্ষিক সাধারণ সভা শেষে আসাব উদ্দিন আহমদকে সভাপতি ও মোহাম্মদ নজরুল হককে সাধারণ সম্পাদক এবং আব্দুল মুকিত বাবুলকে ট্রেজারার নির্বাচিত করে ২ বছর মেয়াদী ১৩ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করে নির্বাচন কমিশন।

এর আগে আবু বকর মোহাম্মদ নাসিমের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে বার্ষিক সাধারণ সভার কার্যক্রম শুরু হয়। সভায় ট্রাস্টের বিগত দিনের কার্যক্রমে সহযোগিতা করায় দাতা ও ট্রাস্টিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন ট্রাস্টের বিদায়ী সভাপতি মোহাম্মদ আছলাম উদ্দিন। পরে ২০১৮-২১ সনের কার্যক্রম উপস্থাপন করেন সাধারণ সম্পাদক আক্তার চৌধুরী এবং আয়-ব্যয় হিসাব উপস্থাপন করেন ট্রেজারার আব্দুল কাশিম আলী।

পরে সংগঠনের দায়িত্ব নির্বাচন কমিশনের কাছে হস্তান্তর করা হয়। নির্বাচকের দায়িত্বে ছিলেন প্রধান নির্বাচন কমিশনার ডা. আলাউদ্দিন আহমদ, নির্বাচন কমিশনার জামাল আহমদ ও ফারুক উদ্দিন। পরে নির্বাচন কমিশন সর্বসম্মতিক্রমে ২বছর মেয়াদী ২০২১-২০২৩ সনের কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করে।

কার্যনির্বাহী পরিষদের অন্যানরা হলেন, সহ-সভাপতি তুতিউর রহমান, সহ-সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, সহকারি ট্রেজারার হেলাল উদ্দিন আহমদ, সাংস্কৃতিক সম্পাদক মাহমুদ হোসেন চৌধুরী, সহকারি-সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ মুকলিছুর রহমান, কার্যনির্বাহী সদস্য ফজির উদ্দিন তাপাদার, মুহিবুর রহমান সেলিম, ফেরদৌস আহমদ তাপাদার, ফাখরুল হক, আবুল কালাম তাপাদার।

কোরবানির ঈদে বিক্রি হয় নি টাইটানিক, ব্ল্যাক বস, বিশাল-১ ও ২