বিয়ানীবাজার পৌরসভার প্রথম নির্বাচন আগামী ২৫ এপ্রিল। দীর্ঘ ১৬ বছর পর পৌর নির্বাচন নিয়ে দেশে-বিদেশে জোর তৎপরতা শুরু হয়েছে। গতকাল রবিবার (১৬ এপ্রিল) ওজন পার্ক রোজ বেঙ্গল রেস্তুরায় ‘তফজ্জুল হোসেনের সমর্থক’দের আয়োজনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রবাসী বিয়ানীবাজারের কমিউনিটি নেতারা বক্তব্য রাখেন। বক্তারা বলেন, বিয়ানীবাজারের উন্নয়নের জন্য একজন অভিজ্ঞ অভিভাবকের খুব প্রয়োজন। তফজ্জুল হোসেন দীর্ঘদিন থেকে জনপ্রতিনিধি হিসাবে নিজের অভিজ্ঞতা জনগণের উন্নয়নে কাজে লাগিয়েছেন। বিয়ানীবাজার পৌরসভার প্রকৃত উন্নয়ন করতে হলে এবং তার দীর্ঘ দিনের উন্নয়ন কাজের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে তাকে নির্বাচিত করুন। বক্তারা দেশের অবস্থারত পরিবার ও স্বজনদের কাছে তফজ্জুল হোসেনকে ভোট দেয়ার জন্য ফোনে আহবান জানানো মত ব্যক্ত করেন।

এ নির্বাচনী সভায় যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা আজিজুর রহমান পাখি’র সভাপতিত্বে এবং আমিনুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা ও ব্যবসায়ী হাজি সামসুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি হাজি আবুল কালাম মাষ্টার, আব্দুস শুক্কুর, মস্তফা উদ্দিন, আব্দুল হান্নান, কমর উদ্দিন, রফিক উদ্দিন, জিয়াউল হোসেন, যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও মূলধারার রাজনীতিবিদ ফখরুল ইসলাম দেলওয়ার প্রমুখ।